কচুয়া উপজেলা চেয়ারম্যানকে দেখতে হাসপাতালে সাংসদ মহীউদ্দীন

0
14

ওমর ফারুক সাইম, কচুয়াঃ
কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশিরকে দেখতে রাজধানী ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত অ্যাপোলো হাসপাতালে গেলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ কচুয়া উপজেলা আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ। ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি সোমবার অ্যাপোলো হাসপাতালে ভর্তি অসুস্থ শাহজাহান শিশিরের খোঁজ খবর নেন এবং তাঁর সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।
এ সময় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের ব্যক্তিগত সহকারী ও উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজুসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
একই দিনে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারি, কচুয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুব লীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহীম খলিল বাদলসহ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ শাহজাহান শিশিরকে দেখতে হাসপাতালে যান তার শারীরিক খোজ খোবর নেন।
প্রসঙ্গত গত ২৩ আগষ্ট শুক্রবার রাতে কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির হঠাৎ অসুস্থ হয়ে পরলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালেই চিকিৎসাধীর আছেন।

প্রকাশিত : ২৭ আগষ্ট ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
135 জন পড়েছেন
http://picasion.com/