কলেজের পিয়নের বিরুদ্ধে ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগ!

চাঁদপুর রিপোর্ট ডেস্কঃ
চাঁদপুর সরকারি মহিলা কলেজে হোস্টেলের ছাত্রীদের উত্যক্ত করার গুরুতর অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২৫ আগস্ট) কলেজের ইতিহাস বিভাগের পিয়ন হাসানের বিরুদ্ধে এ অভিযোগ উঠে।
প্রায় ৩ হাজারেরও অধিক মেয়ে শিক্ষার্থী পড়া এই কলেজের নাম প্রকাশে অনিচ্ছুক কলেজ হোস্টেলে থাকা একাধিক শিক্ষার্থী এ অভিযোগ তুলে বলেন, কলেজের ইতিহাস বিভাগের পিয়ন হাছান প্রায়ই আমাদের বিভিন্নভাবে ছাত্রীদের উত্যক্ত করে ও অশ্লিল অঙ্গভঙ্গি দেখায়।
শুধু তাই নয় ওই পিয়ন হাছানের অশ্লিল অঙ্গভঙ্গির জন্য আমরা দিনেও আমাদের কক্ষের জানালা খুলতে পারি না। এ সময় তারা লজ্জায় আর কোন ইস্পর্শকাতর কথা বলা সম্ভব না বলেও হল সুপার মোঃ ইকবাল হোসেন খানের কাছে জানান।
এদিকে এ অভিযোগের সত্যতা স্বীকার করে চাঁদপুর সরকারি মহিলা কলেজের প্রধান সহকারী মিঠু রানী দে জানান, আমরা ছাত্রীদের এই অভিযোগটি লিখিত আকারে দিতে বলেছি। এর পরই হাছানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার ব্যবস্থা করবো।
এ ব্যপারে হল সুপার মোঃ ইকবাল হোসেন খান জানান, পিয়ন হাছানের এই অপকর্ম আমাদের জানা ছিলো না। ওর ব্যপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে।
চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মাসুদুর রহমানের কাছে সাংবাদিকরা জানতে চাইলে তিনি জানান, পিয়ন হাছান যেই অপরাধজনক কাজটি করে চলেছিলো, তা সত্যি দুঃখজনক। ওর এই ধরনের অপরাধের বিষয়ে খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহন করা হবে। তবে এ ব্যপারে অভিযুক্ত পিয়ন হাছানের কোন বক্তব্য পাওয়া যায়নি।

প্রকাশিত : ২৭ আগষ্ট ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

342 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়