দক্ষিণ 2

চাঁদপুরে মাথা বিচ্ছিন্ন করে খুন : যুবক গ্রেফতার

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মতলব থেকে-চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় মাথা বিচ্ছিন্ন হয়ে খুন হওয়ার যুবকের হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার (২০ আগস্ট) সকাল সাড়ে পাঁচটায় ফরহাদ হোসেন প্রকাশ (খলু) নামে যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে মতলব দক্ষিণ উপজেলায় পিয়ারীখোলা গ্রামে কাঠমিস্ত্রি সোহেল রানা (১৭) হত্যাকান্ডের পরদিন অর্থাৎ গত সোমবার রাতে সোহেলের বড় ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন।

গ্রেফতার হওয়া ফরহাদের তথ্যানুযায়ী খুন হওয়ার সোহেল রানার বিচ্ছিন্ন করা মাথা উদ্ধার করা হয়।

Diabeties Cure
ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত সোহেল রানার ১৫ হাজার টাকা দামের মুঠোফোনের সেটটি ছিনিয়ে নেওয়ার জন্যই ফরহাদ ও তাঁর কয়েকজন বন্ধু মিলে এ হত্যাকান্ড ঘটায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন ফরহাদ। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে ওই গ্রামের একটি পুকুরের কচুরিপানার নিচ থেকে সোহেল রানার কাটা মাথা উদ্ধার করা হয় এবং হত্যায় ব্যবহৃত ছোরাটি তার (ফরহাদ) ঘরের চাউলের ড্রাম থেকে জব্দ করা হয়। এ হত্যাকান্ডে কয়েকজন জড়িত থাকার কথা জানিয়েছেন ফরহাদ।

নিহত সোহেল রানা উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের জমির হোসেন প্রধানের ছেলে। সোহেল ঢাকায় একটি আসবাবের দোকানে কাঠমিস্ত্রির কাজ করত। এর আগে এলাকায় অটোরিকশা চালাতো সে। গত ঈদের আগে ঢাকা থেকে বাড়ি আসে সে। গত রোববার রাতে তার মামার দেওয়া একটি দামি মুঠোফোনের সেট নিয়ে বাড়ি থেকে পাশের বাড়িতে একটি গানের অনুষ্ঠানে যায়। এরপর আর বাড়ি ফেরেনি। গত সোমবার দুপুরে ওই গ্রামের (পেয়ারীখোলা) একটি পুকুরের আইল থেকে তাঁর মাথাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, গত রোববার রাতে সোহেল রানা খুন হওয়ার পর সোমবার রাতে তাঁর বড় ভাই সাইফুল ইসলাম অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার ভিত্তিতে মঙ্গলবার ভোর পাঁচটায় উপজেলার পেয়ারীখোলা গ্রামে নিজ বাড়ি থেকে সন্দেহভাজন ফরহাদ হোসেন প্রকাশ ওরফে খলুকে (১৮) গ্রেফতার করা হয়। ফরহাদ উপজেলার পেয়ারীখোলা গ্রামের ওমান প্রবাসী মো. জসিম উদ্দিনের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ খুনের ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন ফরহাদ। তাকে ওই হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয় এবং আদালতে প্রেরণ করা হলে বিচারক তাকে জেলহাজতে পাঠান।

প্রকাশিত : ২২ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

412 জন পড়েছেন
শেয়ার করুন