তিন দিনের সফরে মতলবে আসছেন অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি

0
36

গোলাম নবী খোকন:

http://picasion.com/

৩ দিনের জন্য মতলবে আসছেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আমিন রুহুল।

২২ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০ টায় মতলব দক্ষিন উপজেলা উপাধী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠন এর উদ্দ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তিনি।

দুপুর ১২:৩০ মিনিটে মতলব দক্ষিন উপজেলা মৎস্য অফিস কর্তৃক মাছের পোনা অবমুক্ত করন অনুষ্ঠানে যোগদান।

দুপুর ১:৩০ মিনিটে মতলব দক্ষিন উপজেলার বরদিয়া আড়ং বাজারে আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠন এর উদ্দ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে যোগদান।

বিকাল ৩ টায় মতলব দক্ষিন উপজেলার নিউ হোষ্টেল মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

২৩ অাগস্ট শুক্রবার সকাল ১০ টায় মতলব দক্ষিন উপজেলায় জন্মাষ্টমী উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিতি।

দুপুর ১ টায় নায়েরগাও উত্তর বায়েরগাও এ জুম্মার নামাজ আদায় ও শফিক পাটোয়ারীর মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিলে অংশগ্রহন ও ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন।

বিকাল ৩ টায় টায় মতলব দক্ষিন উপজেলা নারায়নপুর ইউনিয়ন আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠন এর উদ্দ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

২৪ আগস্ট শনিবার সকাল ১০ টায় মতলব উত্তর উপজেলায় ছেংগারচর কলেজ মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জাতীয় বৃক্ষ মেলার উদ্ভোধন করবেন।

বিকাল ৩ টায় মতলব দক্ষিন উপজেলায় খাদেরগাও উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠন এর উদ্দ্যোগে সাহেব বাজারে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করবেন।

প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
153 জন পড়েছেন
http://picasion.com/