Health logo

নারীদের ৬টি গোপন বিষয়

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

নারীর চরিত্র এমন যেটা একজনের পক্ষে হটাত্‍ করে বোঝাটা সম্ভব না।

একজন পুরুষ তার সঙ্গীনী কিংবা অন্য কোনো মেয়ে সম্পর্কে প্রচুর ভ্রান্ত ধারনা পোষন করে মনের মধ্যে।

কিন্তু একটা নারীকে বুঝতে গেলে লাগে কিছু গোপন তথ্য, যা অধিকাংশ ছেলেরাই জানে না। আসুন সেই তথ্যগুলো জেনে নেই।

১. আপনি যতই একজন নারীর কাছের মানুষ হয়ে থাকুন না কেন সেই নারী এমন কিছু কথা আছে যা আপনার সাথে শেয়ার করতে পারবেনা। কারন একজন নারীড় কাছে মায়ের চেয়ে আপনজন কেউ নয়। তাই সেই সকল বিষয় সে নিজের মায়ের সঙ্গেই শেয়ার করতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন।

২. নারীদের জীবনে শুধু একজন পুরুষের নয় কিছু নারীর ও প্রয়োজন আছে। যেখানে সে কিছু সময় কাটাতে চায়। যেখানে সে কোনো পুরুষকে ঢুকতে দেওয়াটা পছন্দ করে না। তাই আপনি চাইলেও সেই সার্কেলের বাইরে তাকে বের করতে পারবেন না।

Night King Sexual Animation

৩. নারীদের যখন ঋতুস্রাব চলে তখন তার মেজাজ খুব খিটখিটে হয়ে যায় এবং শরীরের মধ্যে অসস্তি বোধ করেন তাই আপনি যদি তার সঙ্গে বেশি কথা বলার চেষ্টা করেন সেটা তার বিরক্তির কারন হয়ে দাঁড়ায়। এই সময় মেয়েরা একা থাকতেই পছন্দ করে।

৪. একজন নারী শুধু বিছানায় সুখ পাওয়ার জন্যই একজন পুরুষের সাথে সম্পর্কে যায় না। তারা চায় একটা সুন্দর মানষিক সংযোগ। তাই তারা যদি আপনার সাথে বসে মদ্যপানও করে এটা ভাবার প্রয়োজন নেই যে সে আপনাকে বিছানায় চাইছে।

৫. একজন নারী বিছানায় সুখের আগে ফোরপ্লে পছন্দ করে। তাই নিজেদের বেড রুমে ঢুকেই বিছানায় যৌ-ন সুখ তাদের পছন্দ না। তারা চায় তার আগে তার প্রিয়জনের সাথে কিছু সময় কাটাতে।

৬. একজন পুরুষের চেয়ে একজন নারীর শারীরিক সুখ পেতে অনেক বেশি সময় লাগে। কিন্তু বেশিরভাগ পুরুষরাই মনে করে নিজের অর্গাজম হওয়া মানেই তার পার্টনারও সর্বোচ্চ সুখ পেয়ে গেছে। যেটা সম্পুর্ন ভুল। এমনটাও অনেক সময় হয় যে মেয়েরা উত্তেজিত হবার আগেই তাদের পার্টনারের অর্গাজম হয়ে যায়।

পুরুষ যৌনকর্মী হিসেবে দীর্ঘদিন থেকে কাজ করছেন অস্ট্রেলিয়ার বাসিন্দা রায়ান জেমস। নারীদের সঙ্গে মেলামেশায় দীর্ঘদিনের অভিজ্ঞতা তার। বিবাহিত, অবিবাহিত, কুমারিসহ নানা বয়সের নারী তাকে ভাড়া করেন। আর সময় দেওয়ার বিনিময়ে ৪০০ ডলার থেকে শুরু করে ৬০০০ ডলার পর্যন্ত পারিশ্রমিক নেন রায়ান।

তার মতে, নারীরা কেবল যৌনমিলকেই প্রাধান্য দেন না, তাদের চাহিদা অন্যরকম।

সম্প্রতি ইংল্যান্ডের ডেইলি মেইলের অস্ট্রেলিয়া ভার্সনে দেওয়া এক সাক্ষাত্‍কারে তিনি নারীর বিভিন্ন চাওয়া পাওয়ার কথা বলেন। তিনি জানান, বিছানায় নারী শুধু যৌনতা-ই চান না। একে অপরের কথা বলা, এখানে ওখানে ঘুরতে যাওয়াও নারীর কাছে খুবই গুরুত্বপূর্ণ।

তিনি জানান, তাকে শুধু নারীর সঙ্গে যৌনমিলন করার জন্যই ভাড়া করা হয় না। একসঙ্গে ঘুরে বেড়ানোসহ আরো অন্যান্য কাজের তাকে ফি প্রদান করা হয়। তিনি তার পেশাদারী কাজের জন্য ৪০০ ডলার থেকে শুরু করে ৬০০০ ডলার পর্যন্ত ফি নেন। তার মধ্যেই যৌনমিলন ও হোটেলে অবস্থান সংযু্ক্ত থাকে।

রায়ন বলেন, নারীদের যৌন চাহিদা অন্যরকম। তারা আমাকে ভাড়া করেন কেবল শারিরীক চাহিদা মেটানোর জন্য নয়। বেশিরভাগ নারী আমাকে সঙ্গে নিয়ে হোটেলে ঘোরা ও অন্যান্য কাজ কর্মও করেন। পুরুষরা বেশির ভাগ সময় যৌনমিলনকেই প্রাধান্য দেয়। কিন্তু সেটাই সব কিছু নয়। অনেক নারী আছেন যারা যৌনতা নির্ভর খুনসুটি করতেও ভালোবাসেন। তাই পুরুষদের উচিত শুধু যৌনমিলনের উপর গুরুত্ব না দিয়ে, অন্যান্য বিষয়ের উপরেও গুরুত্ব দেওয়া।

রায়ান আরো বলেন, অনেক নারী আছেন যারা বারে গিয়ে যে কোনো পুরুষ যৌনকর্মীকে নিয়ে আনন্দ ফূর্তি করেন, কিন্তু যৌনমিলন করেন না।

তিনি বলেন, বেশির ভাগ নারী তার যৌনকর্মীর সঙ্গে কী করবেন তা আগে থেকে ঠিক করেন না। ভাড়া করার পর যা করতে ভাল লাগে, তাই করতে শুরু করেন। আবার অনেক নারী আছেন, যাদের পছন্দের বিষয় তারা জানান। তারা মিলিত হয়ে সেভাবে কাজ করতে বলেন। আবার কিছু নারী আছেন, যারা শুধু যৌনমিলনের জন্যই টাকা পরিশোধ করেন। তারা নিজেদের শারীরিক চাহিদা মিটিয়েই চলে যান। তাদের নিজের কোনো পছন্দের কথা বলেন না। আমি যা করি তারা তাতেই তারা খুশি থাকেন।

নিজের অভিজ্ঞতা কথা বলতে গিয়ে রায়ান আরো বলেন, পুরুষের উচিত নারীর মনের কথা জানা। তা না হলে নারীকে সন্তুষ্ট করা সম্ভব নয়। আর এ বিষয়টি একজন পুরুষ যৌনকর্মী খুব ভালো করেই জানেন।

বাংলাদেশের যে কোনো জেলায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমেও দু’ থেকে তিন দিনের মধ্যেই ঔষধ পেতে পারেন।

অফিসের ঠিকানা : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, গাউছিয়া টাওয়ার (৩য় তলা), রামপুরবাজার, হাজীগঞ্জ, চাঁদপুর।

ঔষধ পেতে যোগাযোগ করুন :

Hakim Mizanur Rahman nk night king add

 

 

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)

(শতভাগ বিশ্বস্ত ও প্রতারণামুক্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান)

Dr. Mizanur Rahman (DUMS)

Ibn Sina Health care, Hazigonj, Chandpur.

Mobile.

01777988835

01762240650

01777988889

শ্বেতী, যৌনরোগ, হার্পিস, পাইলস, লিকুরিয়া, ব্রেনস্ট্রোক, হার্ট অ্যাটাক, ডায়াবেটিস, ক্যান্সার, উচ্চ রক্তচাপ, বাত বেদনা, গাউট, পক্ষাঘাত, চর্মরোগ, অ্যালার্জি, জন্ডিস, লিভার সমস্যা, হার্ট ও শিরার ব্লকেজ, স্ত্রী রোগ, স্বপ্নদোষ নিরাময়-সহ সর্বরোগের চিকিৎসা করা হয়।

শেয়ার করুন