পঞ্চগড়ে চুরি যাওয়া ২১টি ল্যাপটপ উদ্ধারসহ গ্রেফতার ৭

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের আই.এল.সি কম্পিউটার ল্যাব থেকে চুরি হওয়া ২১টি ল্যাপটপ ও একটি এলসিডি মনিটর উদ্ধারসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল মোঃ সাঈদুল ইসলাম, কামরুল হাসান নাইস, উমর ফারুক পারভেজ, হাসানুর রহমান লাজু, রাশেদ, আব্দুল কুদ্দুস রয়েল ও লুৎফর রহমান মানিক।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

উল্লেখ্য যে, গত ১৫ আগষ্ট (বৃহস্পতিবার) রাতে উপজেলার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় তলার আই.এল.সি কম্পিউটার ল্যাবের পিছনের জানালার থাই গ্লাস খুলে গ্রীল কেটে চার্জারসহ ২১ টি ল্যাপটপ ও ১টি এলসিডি মনিটর চুরি করে নিয়ে যায়। বিদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি পরদিন বিকেলে টের পায় এবং ১৭ আগষ্ট (শনিবার) ৪৫৭/৩৮০ ধারায় পেনাল কোড রুজু করে। পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ আগষ্ট (মঙ্গলবার) আসামী সাইদুল ইসলামকে গ্রেফতারসহ তার বাড়ি থেকে ছয়টি চার্জারসহ ল্যাপটপ ও এলসিডি মনিটরটি উদ্ধার করা হয় এবং তাকে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরো নয়টি চার্জারসহ ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে পার্শ্ববর্তী জেলা ঠাকুরগাঁও থেকে গোয়েন্দা পুলিশের সহায়তায় ঘটনায় সম্পৃক্ত আরো তিনজনকে গ্রেফতারসহ ছয়টি চার্জারসহ ল্যাপটপ উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন রায়ের এর নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার সহ চুরি হওয়া সকল আলামত উদ্ধার করতে সক্ষম হয়। অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে পুলিশ জানায়।

প্রকাশিত : ২২ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

275 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়