হাইমচরে ব্যাপক কর্মসূচির মধ্যে ‘ভয়াল ২১ আগস্ট’ পালিত

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
হাইমচর উপজেলা আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত হাইমচরের আ. কুদ্দুছ পাটওয়ারীসহ সকল শহীদদের স্মরণে আলোচনাসভা মিলাদ, দোয়া ও ব্যাপক কর্মসূচি মধ্য দিয়ে ভয়াল ২১ আগস্ট পালিত হয়েছে।

আজ ২১ আগস্ট বুধবার শহীদ আ. কুদ্দুস পাটওয়ারীর ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে উপজেলা আ’লীগ কার্যালয়ে সকাল ৭টায় কালো ব্যাজ ধারণ, ৭টা ৩০ মিনিটে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন শেষে, সকাল ৮টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সকাল ৯টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয় সম্মুখ হতে শোক র‌্যালী বের করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে শহীদ কুদ্দুস পাটওয়ারীর সমাধীতে ফুলেল শ্রদ্ধাঞ্জলী প্রদান করা হয়।

সকাল ১০টায় আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহŸায়ক আব্দুস ছাত্তার গাজির সভাপতিত্বে ও যুগ্ম আহŸায়ক জহিরুল ইসলাম সোহেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. মোতালেব জমাদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. নূর হোসেন পাটওয়ারী, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ আহŸায়ক আলহাজ্ব এসএম জয়নাল আবেদিন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহŸায়ক এমএ হাসান লিটন।

সভায় এসময় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার সেফালি, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, মুক্তিযোদ্ধা কমান্ডার হাফিজ আহমেদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক শেখ শরিফ আহমেদ, চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মো. উজ্জল পাটওয়ারী, হাইমচর উপজেলা মৎস্যজীবীলীগ আহŸায়ক মাসুদুর রহমান উজ্জল, স্বেচ্ছাসেবকলীগ নেতা নেছার গাজি, জাকির হোসেন।

আলোচনা সভা শেষে নিহত আ. কুদ্দুছ পাটওয়ারীসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন আলগী বাজার আলিম সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাও. মো. জিল্লুর রহান ফারুকী। পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

 

প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

348 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়