ফোন নাম্বার দিয়ে অবশেষে মামলা থেকে বাঁচতে ক্ষমা চাইলেন সানি লিওন

0
177

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সানি লিওনের ফোন রিসিভ করতে করতে পাগল প্রায় এক ব্যক্তি। না, সানি লিওন ওই ব্যক্তিকে বারবার ফোন করছেন ব্যাপারটি তেমন নয়।

সানি কাছেই ফোন করছে হাজার হাজার মানুষ, আর সেই সব কল রিসিভ করতে হচ্ছে দিল্লির যুবক পুনীত আগরওয়ালকে।

পুনীতের কাছে ফোন করে সবাই সানি লিওনকে চাচ্ছেন। অথচ সানির সঙ্গে তার কোনো রকম পরিচয় নেই।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

হিন্দি ছবি ‘অর্জুন পাটিয়ালা’র একটি আইটেম গানের কথা। এতে বলিউড অভিনেত্রী সানি লিওনি ঘটনাক্রমে দিল্লির একজন বাসিন্দার মোবাইল নম্বর নিজের হিসেবে জানিয়ে দেন। এরপর থেকে লোকটার জীবন হয়ে ওঠে দুর্বিষহ।

বিরক্ত হয়ে ‘অর্জুন পাটিয়ালা’ ছবির নির্মাতা ও সানির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন পুনীত আগরওয়াল। এবার মামলা থেকে বাঁচতে পুনীতের কাছে ক্ষমা চেয়েছেন সানি লিওন। ভারতীয় চ্যানেল জুম টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘যে পরিস্থিতি তৈরি হয়েছে তা হোক আমি চাইনি। এজন্য ক্ষমা চাচ্ছি।’

পুনীত আগরওয়াল নামের সেই ব্যক্তি জানান, প্রতিদিন প্রায় দেড় হাজার পুরুষের কল আসছে। সবাই সানি লিওনের সঙ্গে কথা বলতে চায়। আবার অনেকে নানা ঈঙ্গিতপূর্ণ এবং অশালীন আবদার করছেন।

উল্লেখ্য, ঘটনাটি ঘটেছে ছোট্ট একটা ভুল থেকে। সম্প্রতি ‘অর্জুন পাতিয়ালা’ নামের ছবিটির আইটেম গানে নেচেছেন সানি লিওন। গানের শেষ দৃশ্যে দেখা যায় নায়ক দিলজিৎকে নিজের ফোন নাম্বার দেন সানি। আর কাকতালীয়ভাবে নাম্বারটি মিলে গেছে পুনিত আগরওয়ালের নাম্বারের সঙ্গে।

এরপর থেকেই পুনিতের ওপর দিয়ে যাচ্ছে সানির ভক্তদের ঝড়। ‘অর্জুন পাতিয়ালা’ ছবিটির নায়িকা কৃতি শ্যানন এবং নায়কের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন বরুন শর্মা।

প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
148 জন পড়েছেন