‘বাড়ির আশেপাশের সব জায়গা পরিস্কার-পরিচ্ছন্ন রাখবো’

হাইমচরে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান এবং ডেঙ্গু প্রতিরোধে আলোচনাসভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী

0
7

সাহেদ হোসেন দিপু :
“নিজ আঙ্গিনা পরিস্কার রাখি সবাই মিলে সুস্থ্য থাকি’’ এ শ্লোগান নিয়ে হাইমচর উপজেলা প্রশাসনের আয়োজনে মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধে আলোচনা সভা এবং পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সোমবার বেলা ১১ টায় হাইমচর উপজেলা পরিষদের আশেপাশে পরিস্কার পরিচ্ছন্নতা কাজের উদ্বোধন করা হয়। পরিস্কার পরিচ্ছন্নতা কাজের উদ্বোধন শেষে উপজেলা পরিষদ হলরুমে মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতার উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, আমরা আমাদের বাড়ির আশেপাশের সব জায়গা পরিস্কার-পরিচ্ছন্ন রাখবো। নিজে সুস্থ থাকবো এবং পরিবারের সকলকে সুস্থ্য রাখবো। ডেঙ্গু নিয়ে আতংকিত না হয়ে নিজেরা সতর্ক হয়ে ডেঙ্গু থেকে নিরাপদে থাকবো।

এসময় বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার হাফিজ আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আমিনুর রশিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম মীর হোসেন, চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহমেদ আলি মাষ্টার, হাইমচর ইউপি চেয়ারম্যান শাহাদাত সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাবেক সভাপতি ফখরুদ্দিন আলি আহমেদ। এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারিগন উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
38 জন পড়েছেন