হাইমচরে ডেঙ্গু আক্রান্ত সকল রোগীর চিকিৎসার খরচ আমি বহন করবো

হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গুর সচেতনতা বিষয়ক সভায় নূর হোসেন পাটওয়ারী

0
568

 

সাহেদ হোসেন দিপু :
“ডেঙ্গু আতংক নয়, প্রয়োজন সচেতনতা’’ এ শ্লোগান নিয়ে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সোমবার বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অডিটরিয়ামে আয়োজিত আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

এসময় তিনি বলেন, ডেঙ্গুর ভয়কে জয় করতে হবে। সচেতনতাই ডেঙ্গু প্রতিরোধে গুরুত্ব পূর্ন ভ’মিকা পালন করতে পারে । এখনো হাইমচর ডেঙ্গু মুক্ত রয়েছে। উপজেলাকে ডেঙ্গু মুক্ত ঘোষনা করতে উপজেলা পরিষদ সকল বিভাগকে সাথে নিয়ে সবধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে। তার পরেও যদি কেহ ডেঙ্গু জরে আক্রান্ত হন তাহলে তার সকল চিকিৎসার খরচ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির সৌজন্যে আমি বহন করবো। ইতিমধ্যে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু পরিক্ষার সরঞ্জামাদি ক্রয় করতে আমি অর্থ প্রদান করেছি। আসুন ডেঙ্গু মুক্ত একটি সুষ্ঠ সুন্দর সমাজ বিনির্মানে আমরা যার যার অবস্থান থেকে পরিবেশকে পরিস্কার রাখি। সভায় স্বাস্থ্য সহকারি রিয়াদ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন, ডেন্টাল সার্জন ডা. পিয়াংকা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলমগীর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, হাইমচর থানা ওসি তদন্ত আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান মনির আহমেদ দুলাল, শাহাদাত সরকার, স্বাস্থ্য পরিদর্শক, বেনজির আহমেদসহ স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তা কর্মচারিগণ।

 

প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
391 জন পড়েছেন