ফতেপুর পূর্ব ইউনিয়ন মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

0
13

গোলাম নবী খোকনঃ

মতলব উত্তর উপজেলার ১০ নং ফতেপুর (পূর্ব) ইউনিয়ন পরিষদের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এবং বিভাগীয় কমিশনারের নির্দেশক্রমে মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধে বর্ধিত ক্রাশ প্রোগ্রামের আওতায় ফতেপুর (পূর্ব) ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গত ৮ আগষ্ট বৃহস্পতিবার সকাল ১১ টায় ইউনিয়ন কমপ্লেক্সের সম্মুখে এক জনসচেতনতা মুলক সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি ইউপি চেয়ারম্যাল হোসেন চৌধুরী। ইউপি সদস্য সাংবাদিক গোলাম নবী খোকনের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: সোলায়মান মিয়া, সাংবাদিক আতিকুর রহমান দুলাল, ইউনিয়ন পরিষদের সচিব দেওয়ান আবদুল ওহাব, ইউপি সদস্য বোরহান উদ্দিন মৌলুভী, আবদুল হালিম সরকার, আলমগীর হোসেন, মনজুর আহমেদ, কাজী মোস্তাক, খোরশেদ আলম, মর্জিনা বেগম, তোলমতি, তাহমিনা বেগম ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রেশমা ও নাজমুল হোসেন।

আলোচনা শেষে একটি র‌্যালি বের হয়ে ইউনিয়ন পরিষদ সড়ক ও ফতেপুর উচ্চ বিদ্যালয় সড়ক পদক্ষিণ করেন। র‌্যালি শেষে ইউনিয়ন পরিষদ ও বিভিন্ন প্রতিষ্ঠানের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি এই শ্লোগানে অভিযান পরিচালনা করা হয়।

প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
73 জন পড়েছেন