মতলব উত্তর শীর্ষ মাদক ব্যবসায়ী ৫ মামলার আসামি মমিনের পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না 

0
191

সফিকুল ইসলাম রানা
মতলব উত্তর মাদক বিরোধী অভিযানে আসামি মমিন নারায়নগন্জে পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলোনা মতলব উত্তরের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী মোমিনের।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সে মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নের সুগন্ধী গ্রামের মৃত মোঃ আলী বেপারীর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার চাঁদপুর জনাব জিহাদুল কবির, বিপিএম, পিপিএম এর নির্দেশে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের তত্বাবধানে এসআই গোলাম মোস্তফা, এএসআই কাজী হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টিম গতকল্য নারায়নগন্জের বন্দর থানা এলাকা হতে মোমিন’কে গ্রেপ্তার করে অদ্য ৭ আগষ্ট’ তারিখ আদালতে সোপর্দ করে। মোমিনের বিরুদ্ধে মতলব উত্তর থানায় ৫ টি মাদক মামলার গ্রেপ্তারী পরোয়ানা মূলতবী ছিল। তন্মধ্যে জিআর মামলায় সে ১০ মাসের সাজাপ্রাপ্ত ছিল। গেলো কয়েকমাসের টানা পুলিশী অভিযানের মুখে সে এলাকা থেকে পালিয়ে গিয়ে প্রথমে শরিয়তপুরে এবং পরে নারায়নগন্জের বন্দর থানা এলাকায় পরিচয় গোপন করে একটি খাবার হোটেলে চাকুরী নিয়ে আত্মগোপনে ছিল মর্মে গ্রেপ্তারের পর সে পুলিশকে জানায়। কিন্তু পালিয়েও শেষ রক্ষা হয়নি তার। টিম মতলব উত্তর থানা পুলিশের একটি টিম গতকল্য তাকে নারায়নগন্জের ঐ হোটেল থেকে গ্রেপ্তার করে মতলব নিয়ে আসে। অদ্য তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে এএসআই আবু হানিফ ও এএসআই আবুল কালামের নেতৃত্বে টিম মতলব উত্তর থানার অপর একটি টিম গত রাতে অভিযান চালিয়ে জিআর, মাদক মামলার আসামী  পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত সহ ৭ মাদক মামলার গ্রেপ্তারী পরোয়ানার ৩ আসামী গ্রেপ্তার।

ষাটনল গ্রামের মৃত সৈয়দ হোসেন বেপারীর ছেলে আল আমিন(৩৫) এবং পৌরসভা এলাকার ঠাকুরচরের বিল্লাল হোসেনের ছেলে আমির হোসেন(৩০)’কে গ্রেপ্তার করে অদ্য আদালতে প্রেরণ করেছে।

প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
113 জন পড়েছেন