দেহের খিদে মিটলে কি প্রেম মরে যায়?

0
95

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

৪ বছর আগে বিয়ে হয়েছিল। আমি হরিনাভীর, শ্বশুরবাড়ি কলকাতা। আমাদের মধ্যে বয়সের পার্থক্য ৪ বছরের। আমি তন্বী (নাম পরিবর্তিত)।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বিয়ের চার বছর বলতে বাধ্য হচ্ছি, আমার স্বামী ত্রয়ণ (নাম পরিবর্তি) আমার প্রতি আকর্ষণ অনুভব করেন না।

আমাদের এক সন্তান রয়েছে। তবে সন্তানের দেখভালেই আমার দিন কাটে। ‘সব ঠিক আছে’ জিগ্গেস করা ছাড়া স্বামীর ইনভলভমেন্ট খুঁজে পাই না। এমনই যে বিশেষ মুহূর্তেও কাছে পাই না ওকে। গত কয়েক মাসে আমাদের মধ্যে কোনও শারীরিক সম্পর্ক নেই।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বুঝি যে ওর ‘দেহের খিদে’ মিটে গিয়েছে। তাই বলে কি প্রেমও! আমার স্বামীকে দেখলে এমনই মনে হয়। আমি কি ভুল? সত্যিই কি আমাদের মধ্যে প্রেম শেষ?

-তন্বী (নাম পরিবর্তিত) বয়স ৩২, হরিনাভী

মনোবিদ মনন শীল-এর পরামর্শ: আপনার স্বামীর এই অনিচ্ছার কারণ ঠিক স্পষ্ট নয়। কারণ আপনাদের বিয়ের খুব বেশি সময় হয়নি। যদি তাঁর সঙ্গে কথা বলতে পারেন, তবে সময় নষ্ট করবেন না, আজই বলুন। ধরে নেওয়া যাক, সম্পর্ক ঠান্ডা হওয়ার পিছনে কারণ, আপনার প্রতি ওঁর আকর্ষণ সেভাবে না থাকা। এক্ষেত্রে আপনি কিছু কিছু জিনিস চেষ্টা করতে পারেন। যেমন, সঙ্গীকে বারবার চুমু খান। শরীর স্পর্শ করুন। তাঁকে জড়িয়ে ধরে আদর করুন। অর্থাৎ, উত্তেজিত করতে ছোট ছোট পদক্ষেপ করুন।

চেষ্টা করুন সহবাসের রাত্রে সতেজ অবস্থায় স্বামীর সঙ্গে বিছানায় যেতে। শোয়ার সময় ব্লাউজের নীচে ব্রা ও নিম্নাংশে প্যান্টি পরাও স্বামীর মধ্যে বাড়তি উত্তেজনা সৃষ্টি করতে পারে। যৌন মিলনের সময় সরাসরি ইন্টারকোর্সে না গিয়ে স্বামীকে প্রেম ক্রীড়ায় উৎসাহিত করুন।

অর্থাৎ, তাঁকে বোঝান, যে আজও আপনি তাঁকে কীভাবে পেতে চান। সেই উন্মাদনার আঁচ স্বামী পর্যন্ত পৌঁছে দিন। সম্পর্ক স্বাভাবিক হওয়া উরু হবেই।

প্রকাশিত : ১০ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
90 জন পড়েছেন