চাঁদপুরে গোসলের দৃশ্য দেখে ফেলায় তরুণী বধূর আত্মহত্যা

0
2375

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুর জেলার শাহরাস্তিতে সৌদি প্রবাসী তৌকির আহমেদের স্ত্রী জান্নাতুন নাঈমের গোসল করার দৃশ্য হাছান নামের বখাটে গোপনে দেখে ফেলে।

ক্ষোভ আর লজ্জায় গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেছেন তরুণী ওই বধূ। এ ঘটনায় বখাটেকে আসামি করে মামলা দায়ের করেছে মৃতের পরিবার।

ঘটনার বিবরণে জানা যায়, শাহরাস্তি উপজেলার ওয়ারুক পাটওয়ারী বাড়ির ছেলে তৌকির আহমেদ প্রায় ৪ বছর পূর্বে প্রেম করে বিয়ে করেন একই ইউনিয়নের রাড়া গ্রামের মশিউর রহমানের মেয়ে জান্নাতুন নাঈমকে। বিয়ের কয়েক বছর পরে জীবিকার তাগিদে সৌদি চলে যায় তৌকির। জান্নাত বিয়ের পরেও কলেজে পড়াশোনা করছিলেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ঈদের আগের দিন রোববার (১১ আগস্ট) দুপুরে জান্নাতুল নাঈমের শাশুড়ি পারুল বেগম হাজীগঞ্জ বাজারে কেনাকাটা করতে যান। পুত্রবধু জান্নাত গোসলখানায় গোসল করতে যান। তখন একই বাড়ির হারুন পাটওয়ারীর বখাটে ছেলে হাছান (২২) দেয়ালের ফাঁক দিয়ে জান্নাতের গোসলের দৃশ্য দেখে। এরপূর্বেও বখাটে হাছান জান্নাতকে কয়েকবার কুপ্রস্তাব দিয়েছিলো বলে জানান জান্নাতের শাশুড়ি।

পরে বখাটে হাছান গোসলের সময় তার শরীরের সব দেখে ফেলেছে বলে জানিয়ে জান্নাতকে বিভিন্ন বাজে কথা বলে। ঘটনাটি সঙ্গে সঙ্গে সে এলাকার আরো কয়েকজন বখাটেকেও জানায়। বিষয়টি জান্নাতের কানে গেলে জান্নাত তার সৌদি প্রবাসি স্বামী তৌকিরকে বিষয়টি অবহিত করেন।

জান্নাত স্বামীকে বলেন, “তোমাদের বাড়ির হাছান ছেলেটি খুবই নোংরা ও খারাপ। দেশে এসে তার বিচার করো।” এ কথা বলেই লাইন কেটে দেয়। কিছুক্ষণ পরে নিজ ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে জান্নাত।

এরপর সৌদি আরব থেকে তৌকির কয়েকবার ফোন করলেও ফোন রিসিভ না হওয়ায় সে তার চাচিকে ফোন করে। চাচি তার ১১ বছরের মেয়ে সুরভীকে ঘরে পাঠিয়ে জান্নাতকে ডেকে আনতে বলে। সুরভী কক্ষে গিয়ে দেখে জান্নাত ফাঁসিতে ঝুলে রয়েছে। তার চিৎকারে বাড়ির অন্যরা মিলে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

শাহরাস্তি থানার এসআই মোজাম্মেল জান্নাতের মৃতদেহ উদ্ধার করে। চাঁদপুর মর্গে ময়না তদন্ত শেষে গতকাল সোমবার ঈদের দিন বাদ আসর নিহত জান্নাতের জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জান্নাতের শাশুড়ি পারুল বেগম জানান, বখাটে হাসান আমার ছেলের স্ত্রীকে বিভিন্ন সময় খারাপ কথা বলতো এবং কুপ্রস্তাব দিত।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহআলম জানান, এ ঘটনায় নিহত জান্নাতুল নাঈমের শাশুড়ি পারুল বেগম বখাটে হাছানকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তকে ধরার জন্য অভিযান চলছে।

প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
475 জন পড়েছেন