দু’টি ডিমের দাম ২ হাজার টাকা!

0
667

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ঢাকা: সর্বোচ্চ হলে দু’টি ডিমের দাম ২০ টাকা। সেদ্ধ হলে হতে পারে ৩০ টাকা। কিন্তু দাম যদি বলা হয় দুই হাজার টাকা, তখন হতভম্ব হয়ে মাথায় হাত নয় শুধু, ক্রেতা-বিক্রেতার মধ্যে একটা ‘লঙ্কাকাণ্ডও’ ঘটে যেতে পারে।

যদিও এই আকাশ-কুসুম ঘটনাটিই বাস্তব হয়েছে।

ভারতের একটি পাঁচ তারকা হোটেল দু’টি সেদ্ধ ডিমের দাম নিয়েছে দুই হাজার ১২ টাকা; ভারতীয় মুদ্রায় এক হাজার ৭০০ রুপি।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

দেশটির মুম্বাইয়ের একটি হোটেলে এমন জটিল পরিস্থিতির শিকার হয়েছেন দিল্লির সুপরিচিত চিত্রগ্রাহক কার্তিক ধর। ভারতে এর আগে এমনই এক ঘটনার শিকার হয়েছিলেন অভিনেতা রাহুল বোস। ৪৪২ রুপি দিয়ে তার কিনতে হয়েছিল দু’টি কলা। তখন প্রতিবাদের ঝড় উঠেছিল অনলাইন দুনিয়ায়। এবারও এর ব্যতিক্রম নয়। বরং এবারেরটি নিয়ে সমালোচনা তুঙ্গে।

ডকোমেন্টারির চিত্রগ্রাহক কার্তিক ধর বিষয়টি নজরে আনার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের আশ্রয় নেন।

‘মুম্বাইয়ের ফোর সিজনস হোটেল ১৮ শতাংশ ভ্যাটসহ দু’টি সেদ্ধ ডিমের দাম রেখেছে এক হাজার ৭০০ রুপি’- এমন ক্যাপশনে তিনি এই বিল ভাউচার ছবি রাহুল বোসকে ট্যাগ দিয়ে পোস্ট করেন।

এসময় তিনি এমনই হয়রানির শিকার রাহুল বোসকে অনুরোধ করে বলেন, ভাই, এবার অন্তত হোক আন্দোলন! শনিবারের (১০ আগস্ট) এই পোস্ট এখন পর্যন্ত তিন হাজারের বেশি লাইক পেয়েছে। বিভিন্ন মন্তব্য তো পেয়েছেই।

গত মাসে চণ্ডীগড়ের পাঁচ তারকা হোটেল জেডব্লু ম্যারিয়ট রাহুল বোসের কাছ থেকে দু’টি কলার দাম নিয়েছিল ৪৪২ রুপি। পরে বিষয়টি প্রকাশ্যে আসলে ২৫ হাজার রুপি জরিমানা করা হয়েছিল হোটেলটিকে।

প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
239 জন পড়েছেন