শাহরাস্তিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে আর্থিক সাহায্য প্রদান

0
44
দুঃস্থদের মাঝে ৮লক্ষ ৯০ হাজার টাকার চেক তুলে দেন মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম

মোঃ জামাল হোসেন :
শাহরাস্তিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে শাহরাস্তি-হাজীগঞ্জের চিকিৎসার জন্য ও দুঃস্থদের মাঝে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে।

১৪ আগস্ট বুধবার বিকাল ৫টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ আর্থিক সাহায্য প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দুস্থদের মাঝে আর্থিক সাহায্যের চেক তুলে দেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সর্ম্পকৃত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চাঁদপুর ৫ শাহরাস্তি-হাজীগঞ্জের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মিরা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল চৌধুলী, যুগ্ম সাধারণ সম্পাদক খোকন সরকার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, আওয়ামীলীগ নেতা মুক্তার হোসেন মুক্তা, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহআলম সহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত রাজনৈতিক নেতৃবৃন্দ।

নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, শাহরাস্তি-হাজীগঞ্জের বিভিন্ন এলাকার ১২জন চিকিৎসার জন্য ও দুস্থদের মাঝে ৮লক্ষ ৯০ হাজার টাকার চেক তুলে দেন প্রধান অতিথি।

প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
119 জন পড়েছেন