হাইমচরে দুঃস্থদের মাঝে ঢেউটিন সেলাই মেশিন ও নগদ অর্থ প্রদান

ডেলের বাজার সমাজ কল্যাণ সংঘের আত্মপ্রকাশ অনুষ্ঠান

0
30

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
একতা- সততা-সহযোগিতা এ শ্লোগান নিয়ে হাইমচর উপজেলার দক্ষিণ নয়ানী ডেলের বাজারে একঝাক মেধাবী শিক্ষার্থী চাকুরিজীবী ও ব্যবসায়ীদের নিয়ে মানবসেবার উদ্দেশ্যে গঠিত ডেলের বাজার সমাজ কল্যাণসংঘের উদ্যোগে দুঃস্থদের মাঝে ঢেউটিন, সেলাই মেশিন ও ছাগল ক্রয়ের জন্য নগদ অর্থ প্রদান করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বুধবার সকাল ১০টায় বাজাপ্তি রমণী মহন উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে ডেলের বাজার সমাজকল্যাণ সংঘের আতœপ্রকাশ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের আহŸায়ক আলআমিন রাসেলের সভাপতিত্বে ও কাউছার আহমেদ এবং ইসমাইল হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক আ. রহমান রিয়াদ।

সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য এবং গুরুত্ব তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা প্রভাষক মো. মহিব উল্লাহ মহিব, সদস্য সচিব মাও. আ. রহিম।

এসময় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ও বাজাপ্তি উবির সভাপতি হাজী মো. আলি গাজী, স্থানীয় সমাজসেবক ও শিক্ষক জয়নাল আবেদীন মাস্টার, মো. মাসুদুর রহমান গাজী, সমাজসেবক মাও. মো. তৈয়বুর রহমান, আ. হান্নান গাজি।

এসময় সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহিম, সদস্য শাহাদাত হোসেন রিপনসহ সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে অতিথিবৃন্দ ৬জন দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন, সেলাই মেশিন ও ছাগল ক্রয়ের জন্য নগদ অর্থ প্রদান করেন। আগামী দিনে সামাজিক উন্নয়নসহ সমাজের দুঃস্থ অসহায়দের মাঝে সকল ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন সংগঠনের আহŸায়ক আলআমিন রাসেল।

 

প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

 

ফেসবুকে মন্তব্য করুন
46 জন পড়েছেন