একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছি, তাতে কার কী?

0
77

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

অভিনেত্রী লক্ষী রাই। অভিনয়ের সাথে যুক্ত সেই ১৫ বছর বয়স থেকেই। সুপারস্টার চিরঞ্জিবের সাথেও অভিনয় করেছেন তিনি। দক্ষিণ ভারতের বিতর্কিত ছবি জুলি-২ দিয়েই আলোচনায় এসেছিলেন তিনি।

সেই ছবিতে বেশ কয়েকবার বিছানা দৃশ্যে দেখা গেছে তাকে।

এবার এই অভিনেত্রী আলোচনায় অন্য কারণে। একাধিক পুরুষের সাথে সম্পর্কে জড়িয়ে ঘনিষ্ট হয়েছেন বলেই অভিযোগ তার বিরুদ্ধে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সেই জন্য তিনি অবৈধভাবে গর্ভবতীও হয়েছেন। কারণ হিসেবে বলা হয়েছে তিনি নাকি আজকাল একটু বেশিই কাঁচা আম খাচ্ছেন। এসব নিয়ে এবার মুখ খুললেন তিনি।

বলেন, আমি একাধিক পুরুষের সঙ্গে প্রচুর সম্পর্কে জড়িয়েছি। তাতে কার কী? জীবনটাতো আমার। সে নিয়ে লোকজনের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমার শিল্পটাকেই প্রাধান্য দেয়া হোক। ব্যক্তিজীবনে নাক না গলানোই ভালো হবে।

বিয়ের আগেই গর্ভবতী হলেন অভিনেত্রী লক্ষী রাই
ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী লক্ষী রাই। রুপালি পর্দায় তার পথ চলা ১৫ বছর বয়স থেকেই। তবে বলিউডের ছবি ‘জুলি -২’ এর অভিনয় দিয়েই আলোচনায় আসেন তিনি। আর এরপর থেকেই শুরু হয় তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা। ‘জুলি -২’-তে নগ্ন হয়ে ক্যামরার সামনে হাজির হন অভিনেত্রী। আর কয়েকটি দৃশ্যে তাকে বিছানায় দেখা গিয়েছে রগরগে অবতারে। এমন দৃশ্যই তাকে এনে দিয়েছে সাহসী অভিনেত্রীর তকমা।

এদিকে, তকমা পেলেও তাকে নিয়ে সমালোচনা কিন্তু শেষ হয়নি। আর তাই খোলামেলা অভিনয়ের পাশাপাশি খোলামেলা বক্তব্যেও বেশ পটু তিনি। সম্প্রতি লক্ষী রাই একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক নিয়ে সমালোচনার জবাব দিয়েছেন বেশ কড় ভাষাতেই। তিনি জানান, বেশ কিছুদিন নিন্দুকে তাকে ছোট করার চেষ্টা করছে। একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন বলে মন্তব্য করেছে অনেকেই। আর তার কারণেই অবৈধভাবে গর্ভবতী হয়েছেন অভিনেত্রী।

এইসব মন্তব্যের পর লক্ষী জানান, আমি একাধিক পুরুষের সঙ্গে অনেকবার শারীরিক সম্পর্কে জড়িয়েছি। তাতে কী হয়েছে? আমার জীবন নিয়ে লোকজনের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমার শিল্পটাকেই প্রাধান্য দেয়া উচিত। ব্যক্তিজীবন নিয়ে কারো নাক না গলানোই ভাল। এসময় তিনি বলেন, এরপরও কেউ তার জীবন নিয়ে কলঙ্ক রটানোর চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
145 জন পড়েছেন