১৫ বছরের প্রেমিক ও ১৪ বছরের প্রেমিকার কাণ্ড!

0
2578

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

টাঙ্গাইলের সখীপুরে এক ঘরে বসে একসঙ্গে বিষপান করে ২৩ ঘণ্টার ব্যবধানে প্রেমিক-প্রেমিকার মৃ’ত্যু হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) বেলা সাড়ে ১১টায় প্রেমিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মা’রা যায়। এর আগে মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় প্রেমিকা টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে মা’রা যায়।

প্রেমিক ইব্রাহিম মিয়া (১৫) ও প্রেমিকা মেঘনা আক্তার (১৪) উপজেলা ইছাদিঘী দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ইব্রাহিম ইছাদিঘী গ্রামের বাঘবেড় পাড়ার মজনু মিয়ার ছেলে এবং মেঘনা ওই গ্রামের ফজলুল হকের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, একই শিক্ষা প্রতিষ্ঠানে একই শ্রেণিতে পড়ার সুবাধে তাদের মধ্যে বছরখানেক ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

মাসখানেক আগে দুই পরিবারের মধ্যেই বিষয়টি জানাজানি হয়। বিষয়টি দুই পরিবার মেনে নিলেও বাল্যবিবাহের কারণে প্রশাসনের চাপে ছেলে-মেয়ের ইচ্ছা পূরণ হয়নি। পরে মেয়েটি ঈদের দিন রাতে বাড়ির কাউকে না জানিয়ে ছেলের বাড়িতে গিয়ে উঠে।

ছেলের পরিবারের পক্ষ থেকে মেনে না নেয়ায় ঈদের পরদিন সকালে ছেলের বাড়িতে উভয়েই বিষপান করে। পরে ছেলের স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও মেয়ের স্বজনরা টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

মেয়েটি ওই হাসপাতালে নেয়ার পর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় মা’রা যায়। এর ২৩ ঘণ্টা পর বুধবার বেলা সাড়ে ১১টায় ছেলেটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মা’রা যায়।

স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ বলেন, দুই পরিবারের সঙ্গে কথা বলে মেয়ের কবরের পাশে ছেলেকেও কবর দেয়ার ব্যবস্থা করা হবে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, উভয় ঘটনায় পৃথক অপমৃ’ত্যু মামলা হয়েছে। কী কারণে অল্প বয়সের দুটি প্রাণ অকালে ঝরে গেল এ বিষয়ে তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রকাশিত : ১৬ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
373 জন পড়েছেন