চাঁদপুরের শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী হত্যাকান্ডের রহস্য উদঘাটন

দুই ডিস কর্মচারীই শিক্ষিকা জয়ন্তীর খুনী

0
1161

মিজানুর রহমান রানা :

চাঁদপুরের ষোলঘর এলাকার শিক্ষিকা জয়ন্তীকে গলাকেটে হত্যার পর এর রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

১৮ আগস্ট ২০১৯ খ্রি. রোববার বিকেল তিনটায় ওয়্যারলেছ বাজার এলাকায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর কার্যালয়ে এসপি মো. ইকবাল প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

আরো পড়ুন : চাঁদপুরের স্কুল শিক্ষিকা জয়ন্তি হত্যাকান্ডে দুই ডিস কর্মচারী আটক

তিনি জানান, আধুনিক টেকনোলজী ব্যবহার করে হত্যাকান্ডের পূর্বে ও হত্যাকান্ডের সময় সময় কারা ওই সময় ওই বাড়িতে অবস্থান করছিল তা শনাক্ত করা হয়। এরপর প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চাঁদপুর ক্যাবল নেটওয়ার্ক-এর দু’কর্মচারী আনিস ও জামালকে ২৭ জুলাই ২০১৯ খ্রি. গ্রেফতার করা হয়। আনিস ও জামাল চাঁদপুর ক্যাবল নেটওয়ার্ক-এর ডিস সংযোগ দিতো। ঘটনার দিন শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীকে ওই বাড়িতে একা পেয়ে তাকে ধর্ষণ করে। এ সময় তিনি ডাক- চিৎকার শুরু করলে হত্যাকারীরা বাসার টেবিলে রাখা ফল কাটার ছুরি দিয়ে শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

আটক দু’ডিস কর্মচারী জামাল ও আনিস ‍ওই হত্যাকান্ডে জড়িত বলে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

উল্লেখ্য, গত ২১ জুলাই রোববার বিকেলে পুলিশ চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টার থেকে ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীর গলাকাটা লাশ উদ্ধার করে।

আরো পড়ুন : চাঁদপুরে স্কুল শিক্ষিকাকে গলাকেটে হত্যা

প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
269 জন পড়েছেন