ভূত সেজে গৃহবধূর গোপনাঙ্গে হাত, ভুয়া ভূত গ্রেফতার

0
1198

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

ভূত সেজে ১৯ বছর বয়সী এক গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এমনটাই ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পূর্ব বর্ধমানে। এ ঘটনায় অভিযুক্ত সুরজ শেখ নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

ইদানিং ভূতের আতঙ্কে ছিলেন ওই গৃহবধূ। রাতদুপুরে বাড়িতে ঢিল পড়ছে, কখনো বিছানায় শুতেই জানালা দিয়ে হাত বাড়িয়ে কেউ পা ধরে টানাটানি করছে, কখনো বা দিচ্ছে পায়ে সুরসুরি। ভূতের ভয়ে তটস্থ থাকতেন তিনি।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

স্থানীয়দের দাবি, গত কয়েকদিন ধরেই ওই এলাকায় ভূতের উপদ্রব শুরু হয়েছে। এবার গৃহবধূর শ্লীলতাহানি চেষ্টা করেছে ‘ভূত’। ভূত সেজে ন্যক্কারজনকভাবে গৃহবধূর গোপনাঙ্গে হাত দিয়েছে।

এদিকে, এই ঘটনার তদন্তে নেমেই ফাঁস হলো আসল তথ্য। পূর্ব বর্ধমানের কাটোয়া পুর এলাকার থান্ডারপাড়ার ঘটনা এটি।

নির্যাতিতার অভিযোগ, প্রায় রাতেই বাড়িতে ঢিল ছোঁড়া, চুল ধরে টানাটানির ঘটনা ঘটত। কিন্তু কাউকে দেখতে পেতেন না তিনি। ভাবতেন ‘ভূতে’র কাণ্ড।

অবশেষে তদন্তে জানা গেল, প্রতিবেশী সুরজ শেখই দেড়মাস ধরে ভূত সেজে এসব কাণ্ড ঘটাচ্ছিল।

ওই নারীর অভিযোগ, রাত সাড়ে ১১টা নাগাদ খাওয়া দাওয়া শেষ করে শুতে যাওয়ার সময় আচমকা ভেড়ানো দরজা ঠেলে ঢুকে পড়ে ‘ভূতবেশী’ সুরজ। সে মুখ চেপে ধরে তার শ্লীলতাহানির চেষ্টা করে। সে সময় স্ত্রীর চিত্‍কারে ঘুম ভেঙে যায় স্বামীর।

নির্যাতিতার স্বামী জানান, স্ত্রীর চিৎকার শুনে ঘরের আলো জ্বালতেই দেখতে পান বিভত্‍স চেহারার একজন তার স্ত্রীকে জাপটে ধরে রয়েছে। মুখে ময়দা, পাউডার মাখা। সারা শরীরে ও মুখে কালি। কালি মুছতেই বেরিয়ে আসে আসল চেহারা।

এরপর এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ওই নারী জানান, চিৎকার করে পাড়া-পড়শিদের ডাকতেই অভিযুক্ত যুবক তাকে গুলি করে খুন করার হুমকি দেয় এবং হাত ছাড়িয়ে পালিয়ে যায়।’

পুলিশ অভিযুক্ত সুরজ শেখকে গ্রেফতার করেছে।

সূত্র : নিউজ এইটিন

প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
287 জন পড়েছেন