হাইমচরে ডেঙ্গু আক্রান্ত রোগীর পাশে উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী

0
38

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
সারা দেশে যখন ডেঙ্গুর প্রভাব ছড়িয়ে পড়ে ঠিক সে মুহূর্তে হাইমচর উপজেলাবাসীর কথা চিন্তা করে হাইমচরের ডেঙ্গু রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসার খরচ বহন করার কথা ঘোষণা দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। তারই লক্ষ্যে ইতোপূর্বে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির সৌজন্যে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু পরীক্ষার কিট ক্রয়ের খরচ বহন করেন তিনি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজ রোববার বিকেল ৫টায় চাঁদপুর জেলার হাইমচর উপজেলার উত্তর আলগী ইউনিয়নের ছোট ল²ীপুর গ্রামের মোক্তার আহমেদ তালুকদারের ছেলে কাউছার (১৫)কে দেখতে এবং তার চিকিৎসার খোঁজখবর নিতে ঢাকা বাংলামোটর পদ্মা জেনারেল হাসপাতালে ৩১৩/১২ নং রুমে যান তিনি। সেখানে তার চিকিৎসার খোঁজখবর নেয়ার পাশাপাশি তার চিকিৎসার জন্য ১০ হাজার টাকা কাউছারের পরিবারের লোকজনের হাতে তুলে দেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী চাঁদপুর রিপোর্ট ডট কমকে জানান, আমি আমার উপজেলার মানুষের কথা চিন্তা করে ডেঙ্গু আক্রান্ত সকল রোগীদের চিকিৎসার খরচ বহন করার ঘোষণা দিয়েছি। তারই লক্ষ্যে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তথ্য নিয়ে রোগীদের মোবাইল নাম্বারে যোগাযোগ করার মাধ্যমে আমি তাদের সহযোগিতা করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমি আমার হাইমচরবাসীর পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
110 জন পড়েছেন