মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় ৩ জন আহত, ২ জনের আশঙ্কাজনক

গোলাম নবী খোকন : মতলব উত্তর উপজেলার মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের মেঘনা ধনাগোদা বেড়ীবাঁধ সড়কের দক্ষিণ ঠেটালীয়া দেলোয়ার হোসেন প্রধান বাড়ির সামনে ১১ জানুয়ারি,  বৃহস্পতিবার সকাল পৌনে দশটায় দুটি মোটর সাইকেল মূুখোমুখি সংঘর্ষে তিন জন আহত হয়।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

স্থানীয়দের দ্বারা আহতদের মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাকিব (৪২) গ্রাম মতলব উত্তর উপজেলার ভাটি রসুলপুর গ্রাম তাকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠায়। অপর গুরুতর আহত বলরামের গ্রাম মতলব পৌর সভার চরমুকুন্দি।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

বলরাম মতলবে বিকাশ এজেন্ট এ কাজ করে বলে জানা যায়। তিনি একাই মোটর সাইকেলে ছিলেন। তিনি মতলব থেকে সাহেব বাজার / সুজাত বাজারে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

অপর দিকে উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের ভাটি রসুলপুর এলাকার দেওয়ান বাড়ি রাকিব দেওয়ান তাকে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

সরজমিনে জানা যায়, সকাল পৌনে দশটায় বলরাম মতলব থেকে সাহেব বাজার তার ব্যবসায়িক কাজে রওয়ানা করে। অপর দিকে উপজেলার ভাটি রসুলপুর গ্রাম থেকে মতলবে কেনা কাটার জন্য রওয়ানা হলে দক্ষিণ ঠেটালীয়া বেড়ীবাঁধ সড়কের দেলোয়ার হোসেন প্রধান বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, এ দুর্ঘটনা সংগঠিত হওয়ার পর মতলব উত্তর থানার এসআই আলামিন কাজন মোটর সাইকেল দুটি থানা হেফাজতে নিয়ে যায়।

Loading

শেয়ার করুন