পার্কে আপত্তিকর অবস্থায় ৯ শিক্ষার্থী আটক

0
674

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পার্কে আপত্তিকর অবস্থায় ৯ ছাত্র-ছাত্রীকে আ’টক করেছে ভ্রাম্যমাণ আদালত।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মঙ্গলবার (২০ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে রাজশাহী নগরীর পদ্মা আবাসিক এলাকার শহীদ ক্যাপটেন মনসুর আলী (ভদ্রা) পার্কে এ ঘটনা ঘটে।

পরে তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়। এরপর মুচলেকা নিয়ে ছেড়ে দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

জানা যায়, নগরীর পদ্মা আবাসিক এলাকায় অবস্থিত বিনোদন কেন্দ্রটি ভদ্রা পার্ক নামে পরিচিত। এ পার্কে আগতদের প্রকাশ্যে অনৈতিক কাজে জড়ানোর অভিযোগ দীর্ঘদিনের।

স্থানীয়রা জানান, নিখাদ বিনোদনের জন্য এখানে পরিবার নিয়ে কাউকে ঘুরতে আসতে দেখা যায় না। তবে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়পড়ুয়া তরুণ-তরুণীরা একান্তে সময় কাটাতে এখানে আসে। মাঝে মধ্যে প্রশাসন অভিযান চালায়। এতে অশ্লীলতা বন্ধ থাকে কিছুদিনের জন্য। তবে সময় গেলে আগের অবস্থানে ফিরে যায়।

রাজশাহী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা তিথি উপস্থিত থেকে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

তিনি বলেন, তারা রাজশাহীর বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী। অভিযানের সময় পুলিশ ৯ জনকে আ’টক করে। এর মধ্যে ছয়জন ছাত্রী ও তিনজন ছাত্র। বাকি শিক্ষার্থীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

 

প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
555 জন পড়েছেন