চাঁদপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক : ক্রেতার কাছে ৬ষ্ঠ তলা থেকে ফেলা হতো ইয়াবা

0
471

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুর শহরের ৬ষ্ঠ তলার একটি বাসায় ইয়াবা রেখে সুকৌশলে ইয়াবা ক্রেতাদের চাহিদা মতো মোবাইলে যোগাযোগের মাধ্যমে উপর থেকে ইয়াবা ফেলা হতো।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কিন্তু শেষ রক্ষা হয়নি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা অভিযান চালিয়ে ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ অভিযান চালানো হয় চাঁদপুর শহরের পশ্চিম নাজিরপাড়া এলাকার তালুকদার ভিলার ৬ষ্ঠ তলার ১টি ফ্ল্যাটে।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের অভিযানকালে ১৫০ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়।

জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের ইন্সপেক্টর মোঃ মজিবুর রহমানের নেতৃত্বে দুপুরে চাঁদপুর শহরের নাজিরপাড়া এলাকার তালুকদার ভিলার ৬ষ্ঠ তলার ১টি ফ্ল্যাটে এ অভিযান চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে চালানো এ অভিযানে ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী লিটন বকাউল ও তার স্ত্রী সীমা বেগমকে ১৫০ পিস ইয়াবাসহ আটক করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে চাঁদপুর মডেল থানায় মামলা দেয়া হয়েছে।

এ অভিযানে আরো ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান, শরীফ ও চাঁদপুর মডেল থানার এসআই সিরাজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

প্রকাশিত : ২২ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
327 জন পড়েছেন