মতলব উত্তরে হামলার ঘটনায় আহত ৩

0
32

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর গ্রামে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জেড় ধরে দুই ভাইয়ের পরিবারের মধ্য গত ১৯ আগস্ট সকালে মারামারির ঘটনা ঘটে। এতে ৩ জন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। এঘটনায় ওই গ্রামের মৃত শামছুল হক মোল্লার ছেলে খোকন মোল্লা (৫৫) বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

অভিযোগ সূত্রে জানা গেছে, বাদী খোকনের পাওনা পৈত্রিক সম্পত্তি তার বাকী তিন ভাই বুজিয়ে দিচ্ছে না। এ নিয়ে তাদের মধ্যে আগেও একাধিকবার ঝগড়া বিবাদ ও মারামারি হয়েছে। গত ১৯ আগস্ট সকালে বিবাদী শামছুল হক মোল্লার ছেলে দুলাল মোল্লা (৫৮), রোকন মোল্লা (৪৫), দুলাল মোল্লার ছেলে মাসুদ মোল্লা (২৭), মেয়ে শিখা আক্তার (৩০) ও স্ত্রী হাছিনা বেগম (৫০) পূর্ব পরিকল্পিতভাবে লাঠি সোটা, দাও, ছেনা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা দেয়। খোকনের স্ত্রী পারভীন বেগমকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারী মারপিট শুরু করে। এতে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয় পারভীন বেগমের। তার গলায় থাকা ৩২ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন নিয়ে যায়। পারভীন বেগমকে বাঁচাতে তার ছেলে গাফফার মোল্লা ও ফজর আলী মোল্লা এগিয়ে আসলে তাদেরকেও শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

বাদী খোকন মোল্লা বলেন, আমি একজন অসহায় লোক। আমি ন্যায্য পৈত্রিক সম্পত্তি তারা বুঝিয়ে দিচ্ছে না। এনিয়ে কথা বললেই তারা যখন তখন আমার ও আমার পরিবারের উপর হামলা চালায়। গত সোমবার আমার স্ত্রী ও দুই ছেলেকে অনেক মারপিট করেছে। তারা এখন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমি খবর পেয়ে বাড়িতে আসলে তারা আমাকে ও আমার পরিবারের সবাইকে মেরে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দিয়েছে।

বিবাদী দুলাল মোল্লা বলেন, আমি আমার জেঠাতো ভাইয়ের কাছ থেকে জায়গা কিনেছি। ওই জায়গায় খোকন দখল করে ঘর তৈরি করেছে। এখন জায়গা ছেড়ে দিতে বললে তারা মারামারি করে। আমার স্ত্রীকেও তারা ব্যাপক মারধর করেছে। তার হাতে ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। এলাকাবাসী জানায়, তাদের এ বিরোধ বহুদিন যাবৎ চলে আসছে।

প্রকাশিত : ২২ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
78 জন পড়েছেন