বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি : অ্যাড নুরুল আমিন (রুহুল) এমপি

0
18
ইমরান নাজির, মতলব দক্ষিণ প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উওর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ২২ আগষ্ট বৃহস্পতিবার উপাদী দাখিল মাদ্রাসা মাঠে আয়োজিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড.নুরুল আমিন (রুহুল) এমপি।
এসময় তিনি বলেন বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না। বঙ্গবন্ধু ছিলেন আদর্শ এবং ভালোবাসার প্রতীক কিন্তু আমাদের কপাল মন্দ স্বাধীনতা বিরোধী শক্তিরা বঙ্গবন্ধুকে বেশিদিন বাচতে দিলো না। তাই পলাতক বঙ্গবন্ধুর খুনিদের বিচারের মধ্য দিয়ে জাতিকে কলংক মুক্ত করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার আদর্শিক নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাচ্ছে আগামীর বাংলাদেশ।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোলাইমান প্রধানের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটোয়ারি, অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বিএইচ কবির আহমদ, জেলা আ’লীগের উপদেষ্টা শাহজান বকাউল উপজেলা আ’লীগের সহ-সভাপতি লিয়াকত হোসেন প্রধান ,যুগ্ন সাধারন সম্পাদক ফারুক বিন জামান,সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন,প্রচার সম্পাদক ইকবাল হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস বেগম রুনু,উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার,যুগ্ন আহবায়ক গোলাম মোস্তফা,উপাদী উওর ইউপি চেয়ারম্যান শহিদ উল্যাহ প্রধান,ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি দেলওয়ার হোসেন প্রধান,সাধারন সম্পাদক মতিন প্রধান, যুগ্ন সাধারন সম্পাদক হান্নান খান,রতন পাঠান,কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আনফান সরকার পবন, ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক হেলাল বকাউল,যুগ্ন আহবায়ক বারেক প্রধান প্রমুখ।
পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের রুহের আত্নার শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।
এ সময় উপজেলা ও ইউনিয়ন আ’লীগ যুবলীগ ছাত্রলীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
69 জন পড়েছেন