ফরিদগঞ্জে ইউনিয়ন বিএনপির কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাড়– মিছিল

0
188

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
বিএনপির দুঃসময়ের ত্যাগী ও পরিশ্রমী নেতাকর্মীদের বাদ দিয়ে সরকারের সঙ্গে আঁতাতকারীদের বিএনপির কমিটির ঘটনার ফুঁসে উঠছে নেতাকর্মীরা। এরই জের ধরে শুক্রবার বিকালে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি ও ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন এবং ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির পকেট কমিটি বাতিলের দাবীতে চান্দ্রা বাজারে ও কড়ৈতলীতে বিক্ষোভ ও ঝাড়– মিছিল হয়েছে।
শুক্রবার বিকালে উপজেলা বিএনপির কমিটি এবং ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির ঘোষিত পকেট কমিটি বাতিলের দাবীতে শত শত বিক্ষুব্ধ নেতকর্মীর সমন্বয়ে কড়ৈতলী চৌরাস্তা এলাকায় বিক্ষোভ ও ঝাড়– মিছিল করেছে। মিছিল শেষে সমাবেশ বক্তব্য রাখেন ফরিদগঞ্জ ফৌর বিএনপির ছাত্র ও শিক্ষা বিষয়ক সম্পাদক রাজু আহামেদ পাটওয়ারী, পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন কবির কাজী, সাধারণ সম্পাদক আবুল হোসেন ভূঁইয়া, যুবদলের সভাপতি নজরুল ইসলাম মিন্টু, সহসভাপতি আলমগীর হোসেন ভূঁইয়া, জাকির হোসেন মোল্লা, অহিদ ভূঁইয়া, সহসাংগঠনিক সম্পাদক আমির হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন দর্জি, সহসভাপতি কামাল সর্দার, সাংগঠনিক সম্পাদক কাউছার হোসেন, ছাত্রদলের সাধারণ সম্পাদক সোহরাব তপদার, সাংগঠনিক সম্পাদক আবুল াহসেন রাঢ়ী, বিএনপি নেতা মুসলিম , মিজান, আইয়ুব খান, খোকন কাজী, মোস্তফা, ইউনুছ মিজি, ফজলুর রহমান, কামাল তপদার, মমিন, মোবারক, জামালসহ নেতাকর্মীরা।
এদিকে উপজেলা বিএনপি ও ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন বিএনপির ঘোষিত কমিটি বাতিলের দাবীতে বিকালে চান্দ্রা বাজারে কয়েকশত নেতাকর্মীদের সমন্বয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। মিছিল শেষে সমাবেশ বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি নেতা ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মিরন খান, ইউনিয়ন বিএনপি’র সভাপতি নাজির পাটওয়ারী, সাধারন সম্পাদক মিজানুর রহমান কারী, সিনিয়র সহ-সভাপতি মোস্তফা ম্যানেজার, সহ-সাংগঠনিক মিজানুর রহমান কাজী, ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস কাজি,চান্দ্রা কলেজ ছাত্রদলের সভাপতি মহিন আহমেদ ভুইয়া, সিনিয়র সহ-সভাপতি মহসিন কারী, সোহেল, সোহাগ হাজী, ফয়সাল খান, রাজু তালুকদার, হাবিবুর রহমান হাবিব, জুয়েল মিজি প্রমুখ।

প্রকাশিত : ২৪ আগষ্ট ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
175 জন পড়েছেন