মতলব উত্তরে হাসিব-অনিক স্মৃতি আন্তঃপাঁচআনি ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত

0
8

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তরঃ
চাঁদপুরের মতলব উত্তরে পাঁচআনি গ্রামের যুবসমাজের উদ্যোগে সম্প্রতি সড়ক দূর্ঘটনায় নিহত ‘হাসিব ও অনিক স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) বিকাল পাঁচআনি উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় উত্তর পাঁচআনি যুবকল্যাণ সংস্থা একাদশ ও আইঠাদি পাঁচআনি একাদশ দল অংশ গ্রহণ করে। এছাড়াও টুর্নামেন্টে দেওয়ানজি কান্দি একাদশ, সাড়ে পাঁচআনি একাদশ ও বাহেরচর পাঁচআনি একাদশ’সহ মোট পাঁচটি দল অংশগ্রহণ করে। ৭০ মিনিটের ফাইনাল খেলায় ১-১ গোলে ড্র হয়। পরে ট্রাইব্রেকারে ৪-৫ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে উত্তর পাঁচআনি যুবকল্যাণ সংস্থা একাদশ।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মোহনপুর ইউনিয়ন যুবলীগ নেতা মুরাদ আফজাল প্রামাণিক। বক্তব্যে তিনি বলেন, মাদক থেকে বিরত থাকতে হলে খেলাধুলার বিকল্প নেই। তাই আমি ২০০৮ সাল থেকে পাঁচআনি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকার ছেলেদের মাঝে খেলাধুলার আয়োজন করে আসছি। তারা সবসময় খেলাধুলা করে। তিনি আরও বলেন, আগামী দিনেও এভাবে খেলা পরিচালিত হবে। এতে যেকোন ব্যাপারে আমি সার্বিক সহযোগীতা চালিয়ে যাব।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাড. সেলিম মিয়া, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, বিশিষ্ট সমাজসেবক আনোয়ারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ডাঃ আবুল হাসনাত, সমাজসেবক মোঃ খালেক প্রধান, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হেলাল সরকার, যুবলীগ নেতা জাকির হোসেন, প্রভাষক মেহেদী মাসুদ, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম, পাঁচআনি চৌরাস্তা বাজার কমিটির সাধারণ সম্পাদক শ্যামল’সহ পাঁচআনি গ্রামের যুবসমাজের নেতৃবৃন্দ।
খেলায় সার্বিক সহযোগীতায় ছিলেন টুর্নামেন্টের সভাপতি মুরাদ আফজাল প্রামাণিক। উত্তর পাঁচআনি একাদশ দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন রোমান মিয়া ও আইঠাদি পাঁচআনি একাদশ দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন আবু হানিফ অভি। রেফারি হিসেবে খেলা পরিচালনা করেন মোঃ সালাউদ্দিন। সহ¯্রাধিক দর্শক খেলা উপভোগ করে উল্লাসে মেতে উঠতে লক্ষ্য করা গেছে।

প্রকাশিত : ২৪ আগষ্ট ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
49 জন পড়েছেন