কচুয়া উপজেলা নির্বাহী অফিসারকে সরকারী কর্মচারী সমিতির বিদায় সংবর্ধনা

0
6

ওমর ফারুক সাইম, কচুয়াঃ
আবেগঘন পরিবেশে চাঁদপুরের কচুয়া উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন উপজেলা সরকারী কর্মচারী সমিতির নেতৃবৃন্দ। বুধবার (২৮ আগষ্ট) উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা সভায় কচুয়ার জনবান্ধব নির্বাহী কর্মকর্তাকে বিদায় জানাতে গিয়ে উপজেলা সরকারি কর্মচারী সমিতির নেতৃবৃন্দ আবেগপ্রবন হয়ে কান্নায় ভেঙে পড়েন।
বাংলাদেশ সরকারী কর্মচারী সমিতির কচুয়া উপজেলা শাখার সভাপতি মমতাজ উদ্দিন মাসুদের সভাপতিত্বে ও কোষধ্যক্ষ সেলামত মিয়ার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমন দে, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিথী রানী চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ, আয়োজন কারীদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারী কর্মচারী সমিতির সাধারন সম্পাদক উজ্জল মিয়া, সহ-সাধারন সম্পাদক মোঃ সোহেল পাটওয়ারী প্রমূখ।
এ সময় বাংলাদেশ সরকারী কর্মচারী সমিতির কচুয়া উপজেলা শাখার নেৃতবৃন্দরা উপস্থিত ছিলেন।
নীলিমা আফরোজ ২ বছর ২ মাস পূর্বে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে কচুয়ায় আসেন। এই সময়ে তিনি দায়িত্ব পালনকালে তার নিজের অফিসসহ উপজেলা ভূমি অফিস, কৃষি, শিক্ষা, পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য, মৎস্য, সমাজসেবা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ইঞ্জিনিয়ার অফিসসহ কচুয়া উপজেলা প্রশাসনের প্রতিটি অফিসকে জনবান্ধব অফিসে রূপান্তরিত করতে সক্ষম হন।
এছাড়া তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, উন্নয়ন সংস্থার প্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।
সম্প্রতি শিক্ষা মন্ত্রনালয়ে নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজের বদলির খবর আসলে উপজেলা প্রশাসনসহ সকল শ্রেণিপেশার মানুষের মধ্যে আবেগের সৃষ্টি হয়।
প্রসংগতঃ আগামী বৃহস্পতিবার ২৯ আগষ্ট নীলিমা আফরোজের কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে শেষ কর্মদিবস । তারপর তিনি শিক্ষামন্ত্রনালয়ে যোগদান করবেন।

প্রকাশিত : ২৮ আগষ্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
38 জন পড়েছেন