উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজকে মুক্তিযোদ্ধাদের বিদায় সংবর্ধনা

0
6

ওমর ফারুক সাইম, কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজকে বদলি জনিত কারনে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দরা। শুক্রবার (৩০ আগষ্ট) উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আঃ মবিন এর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সনতোষ চন্দ্র সেনের পনিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ও কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক নীলিমা আফরোজ।
এ সময় অনান্যদের মাঝে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সহকারী কমান্ডার ইয়াকুব আলী,কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরজাউদ্দীন মাষ্টার, বর্তমান ডেপুটি কমান্ডার আলহাজ¦ জাবের মিয়া, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, কাদলা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি আঃ হালিম মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন শিকদার, আবু তাহের প্রমূখ।
এ সময় কচুয়া উপজেলার সকল মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।
এ সময় বিদায়ী নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ কচুয়া উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা উপহার হিসেবে একটি করে মগ উপহার দেন।
নীলিমা আফরোজ দুই বছর ২ মাস পূর্বে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে কচুয়ায় আসেন। এই সময়ে তিনি দায়িত্ব পালনকালে তার নিজের অফিসসহ উপজেলা ভূমি অফিস, কৃষি, শিক্ষা, পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য, মৎস্য, সমাজসেবা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ইঞ্জিনিয়ার অফিসসহ কচুয়া উপজেলা প্রশাসনের প্রতিটি অফিসকে জনবান্ধব অফিসে রূপান্তরিত করতে সক্ষম হন।
সম্প্রতি শিক্ষা মন্ত্রনালয়ে নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজের বদলির আদেশ আসে। বৃহস্পতিবার ২৯ আগষ্ট নীলিমা আফরোজের কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে শেষ কর্মদিবস পালন করেন। তিনি ২ সেপ্টেম্বর সোমবার শিক্ষামন্ত্রনালয়ে যোগদান করবেন।

প্রকাশিত : ৩১ আগষ্ট ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
46 জন পড়েছেন