উখিয়া

একই পরিবারের ৬ জনকে গলা কেটে হত্যা

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

কক্সবাজারের উখিয়ায় একই পরিবারের চারজনকে এবং গাজীপুরে স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার গভীর রাতে উপজেলার পূর্ব রত্নাপালং এলাকায় এ ঘটনা ঘটে।

উখিয়ায় নিহতদের মধ্যে বউ-শাশুড়ি ও দুইটি শিশু রয়েছে। এরা হলেন ওই এলাকার মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখি বড়ুয়া (৬০), তার ছেলে কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া (২৩), রোকেন বড়ুয়ার ছেলে রবিন বড়ুয়া (৫) এবং সখি বড়ুয়ার অপর ছেলে শিপু বড়ুয়ার মেয়ে সনি বড়ুয়া (৬)।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌ*ন সমস্যার (যৌ*ন দুর্বলতা, সন্তান না হওয়া, সহ*বাসে ব্যর্থতা, দ্রুত বীর্য*পাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01762240650, 01834880825
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল মনসুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার দিবাগত রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে বাসার ছাদের সিঁড়ি দিয়ে প্রবেশ করে মৃতদেহগুলো উদ্ধার করেছে উখিয়া থানা পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের স্পষ্ট কোনো কারণ জানা যায়নি।

এদিকে খবর পেয়ে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিকারুজ্জামান চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গাজীপুরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা

গাজীপুরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে মহানগরীর ৪১নং ওয়ার্ডের পুবাইলের বসুগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই এলাকার মৃত তারা মিয়ার ছেলে আবুল কালাম (৩৯) ও তার স্ত্রী পুতুল (২৫)। তাদের দেড় বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া জানান, আবুল কালাম ও তার স্ত্রী পুতুল একই ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাদের ঘরে প্রবেশ করে দুজনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। তবে কী কারণে এবং কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনই বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

347 জন পড়েছেন
শেয়ার করুন