কচুয়ায় পূজা উদযাপন পরিষদের সাথে ওসি ওয়ালী উল্লাহ’র মতবিনিময় সভা

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :
আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে চাঁদপুরের কচুয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ (অলি) মতবিনিময় করেছেন।

২৫ সেপ্টেম্বর (বুধবার) সকালে কচুয়া থানা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় শারদীয় দূর্গাপূজা উৎসব নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষে নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণে ওসি ওয়ালী উল্লাহ (অলি) বলেন, প্রতিটি পূজা মন্ডপে সার্বক্ষনিক প্রাথমিক নিরাপত্তা নিশ্চিত করনে স্ব-স্ব পূজা উদযাপন কমিটি কতৃক পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করতে হবে। প্রতিটি মন্ডপের স্বেচ্ছাসেবকরা সর্বদা সতর্ক অবস্থানে থাকতে হবে। কচুয়ার ৪১ টি পূজা মন্ডপে পুলিশ মোতায়েন করা হবে । এবং পুলিশের কয়েকটি টহল টিম সবসময় টহলরত অবস্থায় থাকবে। পূজামন্ডপের আশে পাশে সন্দেহজনক কাউকে ঘুরাফেরা করতে দেখলে সংশ্লিষ্ট মন্ডপে মোতায়েনকৃত পুলিশকে অবহিত করবেন নতুবা থানায় সংবাদ দিয়ে পুলিশকে সহযোগীতা করবেন। মন্দিরগুলোর নিরাপত্তা জোরদার করতে থানা পুলিশের পাশাপাশি আনসার ও বিডিপি এবং গ্রাম পুলিশ মোতায়েন করা হবে। এসময় পূজায় ডিজে সাউন্ড সিস্টেম ব্যবহার না করা এবং আযান ও নামাজের সময় মাইক বন্ধ রাখার নির্দেশ প্রদান করেন ওসি ওয়ালী উল্লাহ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল, সেকেন্ড অফিসার সাব ইন্সপেক্টর হুমায়ুন কবির, পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা সনতোষ চন্দ্র সেন, সভাপতি ফনী ভূষণ মজুমদার তাপু, সাধারণ সম্পাদক বিকাশ সাহা, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রিয়তোষ পোদ্দার, জাগো হিন্দু পরিষদের সভাপতি রাজীব চন্দ্র শীল প্রমূখ।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলার ৪১ টি পূজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদক এবং পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

384 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়