কাকরাইলে বিপুল পরিমাণ অর্থ উদ্ধার

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

র‍্যাবের ক্যাসিনো অভিযান শুরুর পর থেকেই ঘটছে একের পর এক সব চাঞ্চল্যকর ঘটনা।

বগুড়ায় ব্যাগভর্তি ছেড়া টাকা পাওয়া যাওয়ার পর এবার এস এ পরিবহন থেকে জব্দ করা হল ৪৬ লাখ রুপি।

এস এ পরিবহনের কাকরাইল শাখা থেকে গতকাল বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকালে এসব রুপী জব্দ করা হয়। এ ঘটনায় হাসান ও ইয়াকুব নামে দুইজনকে আটক করা হয়েছে।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌ*ন সমস্যার (যৌ*ন দুর্বলতা, সন্তান না হওয়া, সহ*বাসে ব্যর্থতা, দ্রুত বীর্য*পাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01762240650, 01834880825
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে মতিঝিল জোনের পুলিশের সহকারী কমিশনার (এসি) মিশু বিশ্বাস জানান, ‘দুবাই থেকে বাংলাদেশে আসা দুজন ওই ৪৬ লাখ রুপি নেওয়ার জন্য অপেক্ষায় ছিল। এসএ পরিবহন থেকে রুপি নিয়ে দুজন তাদের লাগেজ গাড়িতে উঠাতে গেলে আমরা তাদের আটক করি। আটক দুজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

পুলিশ জানায়, লাগেজ দুটি একটি কার্গো বিমানে দুবাই থেকে সিলেটে এসেছিল। সিলেট থেকে সেগুলো এসএ পরিবহনে করে ঢাকায় পাঠানো হয়। পরে দুজন লাগেজটি তুলতে এলে তাদের আটক করা হয়। প্রাথমিকভাবে জানা গেছে- সিলেট থেকে আহাদ নামে এক ব্যক্তি লাগেজগুলো ঢাকায় পাঠায়।

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

373 জন পড়েছেন
শেয়ার করুন