2

‘কেআইডিপি সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনে সহায়তা করবে’

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :
কচুয়ায় পিইপি/কেআইডিপি সংস্থার রাস্তা বনায়ন কর্মসূচির উপকারভোগীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

৩০ সেপ্টেম্বর (সোমবার) বিকেলে কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে বেসরকারি সংস্থা কেইডিপি’র ৬০জন উপকারভোগী ও ২টি ইউনিয়ন পরিষদকে ৮লক্ষ ৪৪ হাজার ৪শত২৫টাকার চেক বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে উপকার ভোগীদের মাঝে চেক বিতরণ করেন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। এসময় তিনি বলেন, বেসরকারি সংস্থা কেআইডিপি আমার স্ত্রী সিতারা আলমগীর প্রতিষ্ঠা করে। যে উদ্দেশ্য নিয়ে এ প্রতিষ্ঠানটি স্থাপন করা হয়েছে তা ধীরে ধীরে মানুষের ভাগ্য পরিবর্তনে বিশেষ ভূমিকা পালন করে আসছে। বিশেষ করে পিইপি ও কেআইডিপি’র কচুয়া উপজেলার দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে সক্ষম হয়েছে বলে আমি মনে করি। ভবিষ্যতে আরো বেশ কিছু প্রকল্প বাস্তবায়ন করে কেআইডিপি সাধারন মানুষের ভাগ্য পরিবর্তনে সহায়তা করবে।

কেআইডিপির নির্বাহী পরিচালক এসএম মুজিবুর রহমানের সভাপ্রধানে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, সহকারি কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ (অলি), উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধরন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সংস্থার সহকারি পরিচালক মো: এমরান হোসেন, চাঁদপুর জেলা মাঠ সমন্ময়কারী মো. আলাউদ্দিন প্রমুখ।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

273 জন পড়েছেন
শেয়ার করুন