arrest

চাঁদপুরের মতলবে দৃষ্টির আত্মহত্যার ঘটনায় দুই সহপাঠী আটক

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

সহপাঠীদের প্ররোচনায় রোকসানা আক্তার দৃষ্টি (১৪) নামে অষ্টম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ওই ছাত্রী তার নিজ বসতঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় পুলিশ বুধবার সন্ধ্যায় আকাশ ও সাব্বির নামের দুই কিশোরকে আটক করেছে।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌ*ন সমস্যার (যৌ*ন দুর্বলতা, সন্তান না হওয়া, সহ*বাসে ব্যর্থতা, দ্রুত বীর্য*পাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01762240650, 01834880825
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

জানা গেছে, চাঁদপুরের মতলব উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের বহরী গ্রামের আব্দুল রশিদ বেপারীর মেয়ে রোকসানা আক্তার দৃষ্টি স্থানীয় বহরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। অনেক দিন ধরে ওই ছাত্রীর দুই সহপাঠী আকাশ ও সাব্বির তাকে বিদ্যালয়ের আসা-যাওয়ার পথে এবং ক্লাস রুমে উত্ত্যক্ত করত। এ নিয়ে গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান তাদের ডেকে এনে শাসিয়ে দেন।

ছাত্রীর মা রোকেয়া বেগম বলেন, ‘মেয়েকে উত্ত্যক্ত করার বিষয়ে আমি আজ (বুধবার) সকালে আকাশ ও সাব্বিরের মা-বাবার কাছে নালিশ নিয়ে গেলে তারা কোনো পাত্তা দেননি। বরং তারা তাদের ছেলেদের পক্ষে কথা বলেন। বুধবার আমার মেয়ে বিদ্যালয়ে গেলে সেখানেও তাকে আকাশ ও সাব্বির উত্ত্যক্ত করে এবং ফাঁসি দিয়ে মরতে বলে। এতে দৃষ্টি ক্ষোভ নিয়ে বাড়িতে এসে পরিবারের সদস্যদের অগোচরে নিজ ঘরে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে আমি ঘরে ঢুকে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করি। এ সময় আমার মেয়েকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিদুল ইসলাম, মতলব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ, মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগম ঘটনাস্থল পরিদর্শন করে শোকাহত পরিবারের সদস্যদের সান্তনা দেন।

ওসি স্বপন কুমার আইচ জানান, ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য তার সহপাঠী আকাশ ও সাব্বিরকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

282 জন পড়েছেন
শেয়ার করুন