rap 3

চার ধর্ষকের ফাঁসি, রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন ধর্ষক

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় স্কুলছাত্রীকে গণধর্ষণের পর হত্যার দায়ে চারজনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন টাইব্যুনালের বিচারক আলী হোসেন এ রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন এনামুল, রমজান, হাকিম ও ফাইজুল। রায় ঘোষণার সময় আসামি হাকিম আদালতে উপস্থিত ছিলেন। বাকিরা জামিন নিয়ে পলাতক। ফাঁসির রায় শুনে আদালতে কান্নায় ভেঙে পড়েন ধর্ষক হাকিম।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01762240650, 01834880825
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৮ সালের ১৬ জুলাই সিংগাইর উপজেলার ওয়াইজ নগর ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী রুমানা আক্তার স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথে স্কুলছাত্রীকে তুলে একটি পাটখেতে নিয়ে গণধর্ষণ করেন চারজন। এ সময় শিশুটি কান্না করলে গলায় পাট পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন তারা।

এ ঘটনায় স্কুলছাত্রীর চাচা কদম আলী বাদী হয়ে থানায় মামলা করেন। পরে চার ধর্ষকের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। মামলায় ১৫ জনের সাক্ষ্যগ্রহণ নেয়া হয়।

এই মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন একেএম নুরুল হুদা এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেছেন আইনজীবী নুরুজ্জামান।

মোঃ তোতা মিয়া বলেন, এ বিষয়ে আমার কাছে লিখিত বা মৌখিক কোনো অভিযোগ আসেনি। অটোরিক্সা চালকদের কাছ থেকে চাঁদা আদায়ের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

341 জন পড়েছেন
শেয়ার করুন