faridpur 1

পার্কে বসে অসামাজিক কাজ, শতাধিক তরুণ-তরুণী ধরা

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

স্কুল-কলেজ ফাঁকি দিয়ে ফরিদপুর পৌর শেখ রাসেল শিশু পার্কে বসে অসামাজিক কার্যকলাপের অভিযোগে শতাধিক তরুণ-তরুণী ও স্কুল-কলেজের শিক্ষার্থীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার দুপুরে পৌর শেখ রাসেল শিশু পার্কে অভিযান চালিয়ে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের একটি দল। পরে আটকদের কাছ থেকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌ*ন সমস্যার (যৌ*ন দুর্বলতা, সন্তান না হওয়া, সহ*বাসে ব্যর্থতা, দ্রুত বীর্য*পাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01762240650, 01834880825
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পৌর শেখ রাসেল শিশু পার্কে বসে অসামাজিক কার্যকলাপ চালানো হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে রোববার বেলা ১টার দিকে ফরিদপুর পৌর শেখ রাসেল শিশু পার্কে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের একটি দল।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজিদুর রহমান। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুজ্জামান, কামরুল ইসলাম সোহাগ ও তিথি মিত্র উপস্থিত ছিলেন।

অভিযানকালে শেখ রাসেল শিশু পার্কের ভেতর বিভিন্ন স্থান থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত শতাধিক তরুণ-তরুণী ও স্কুল-কলেজের শিক্ষার্থীকে হাতেনাতে আটক করা হয়। এদের মধ্যে বেশির ভাগই স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী। পরে আটকদের কাছ থেকে মুচলেকা দিয়ে অভিভাবকদের ডেকে এনে তাদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজিদুর রহমান বলেন, পার্কের ভেতরে অশ্লীল কার্যকলাপের অভিযোগে অভিযান চালানো হয়। অভিযানকালে শতাধিক তরুণ-তরুণীকে আটক করা হয়। এদের বেশিরভাগই স্কুল-কলেজের শিক্ষার্থী। আটকদের সতর্ক করে তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

প্রসঙ্গত, ফরিদপুর শেখ রাসেল শিশু পার্কে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলে আসছিল। শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় নির্মিত শেখ রাসেল শিশু পার্কে বিনোদনকে পুঁজি করে একদিকে যেমন দর্শনার্থীদের পকেট ফাঁকা হচ্ছে অপরদিকে বিনোদনের নামে পার্কের ভেতরে অসামাজিক কার্যকলাপ চলছে। পার্কের ভেতরে যুগলদের অসামাজিক কার্যকলাপে পরিবার-পরিজনদের নিয়ে বিপাকে পড়তে হয় দর্শনার্থীদের। অভিযোগ রয়েছে অর্থের বিনিময়ে তরুণ-তরুণীদের বিশেষ সুযোগ করে দেয় পার্ক কর্তৃপক্ষ।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

342 জন পড়েছেন
শেয়ার করুন