মতলব উত্তরে এসএসসি’৯৯ ব্যাচের মিলন মেলা

মতলব উত্তর প্রতিনিধিঃ
“বন্ধু ছিলাম, বন্ধু আছি, বন্ধু থাকব” এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শেষ হল মতলব উত্তর উপজেলার এসএসসি-৯৯ ব্যাচের পুণর্মিলনী ও বন্ধু পরিচিতি সভা। শুক্রবার সকাল ৯ ঘটিকায় উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান লুধুয়া হাই স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় এসএসসি-৯৯ ব্যাচের মিলন মেলা।
এসএসসি-৯৯ ব্যাচের মিলনমেলা উপলক্ষে সকাল ৮টা থেকে মতলব উত্তরের ৩৩টি বিদ্যালয় থেকে লুধুয়া স্কুলে সবাই এক এক করে মিলিত হতে থাকে। দীর্ঘ বিশ বছর পর সহপাঠীদেরকে কাছে পেয়ে সবাই আবেগ আপ্লুত হয়ে পরে সবাই পুরনো দিনের স্মৃতি মনে করে আড্ডায় মিলিত হন, সবাই যার যার মত করে সবার সাথে স্মৃতি চারণ করেন।
মতলব উত্তর অফিসার ইনচার্জ মিজানুর রহমান সবার সাথে তার স্কুল জীবনের কথা শেয়ার করেন এবং অনুষ্ঠান সুষ্ঠুভাবে করার জন্য প্রশাসনের পক্ষ থেকে সহযোগীতা করেন। এছাড়াও লুধুয়া স্কুলের ম্যানেজিং কমিটি অনুষ্ঠান আয়োজনে সার্বক্ষনিক পাশে ছিলেন।
অনুষ্ঠান শেষে বিদ্যালয় চত্ত্বরে ২০টি ফলজ বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয় এসএসসি-৯৯ পক্ষ থেকে।
এসএসসি-৯৯ ব্যাচের এখলাছপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সাংবাদিক ফরিদ উদ্দিন ও দশানী-মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র জহির উদ্দিন খান সর্ব প্রথম উদ্যোগ নেন এসএসসি-৯৯ ব্যাচের প্রতিটি বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে এক প্ল্যাট ফর্মে নিয়ে পারস্পরিক সেতু বন্ধন সৃষ্টি করার।
৫ম পরামর্শ সভায় বক্তব্য রাখেন- সাংবাদিক মাইদুল হাসান, জহির উদ্দিন খান, অ্যাড. সেলিম মিয়া, সোহেল রানা, আমান উল্লাহ, ডা. বশির আহমেদ, ডা. রাবেয়া আক্তার জলি, টুটুল সরকার, নাজিম উদ্দিন, মিন্টু’সহ মতলব উত্তরে প্রতিটি বিদ্যালয়ের এসএসসি-৯৯ প্রাক্তন শিক্ষার্থীরা মিলনমেলায় অংশ গ্রহন করেন।

প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

236 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়