মতলব উত্তরে ডিস ব্যবসায়ী বাবু’র বিরুদ্ধে মানববন্ধন

0
55

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর বাজারে ফুটপাতে কলা দোকানী সত্তরোর্ধ্ব তৈয়ব আলী পাহার চাঁদা না দেয়ায় তাকে মারধর করার প্রতিবাদে ডিস ব্যবসায়ী মাহবুব আলম বাবু মিজি ওরফে এক্সেল বাবু’র বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

http://picasion.com/

শনিবার সকালে মতলব উত্তর থানার সামনের রাস্তায় বাজারের ব্যবসায়ী ও আদুরভিটি গ্রামের শতাধিক নারী-পুরুষ মানববন্ধনে এক্সেল বাবুকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন- তৈয়ব আলী পাহার, ওসমান মুপ্তি, ইউসুফ লস্কর, মিজানুর রহমান মুফতি, মোস্তফা দর্জি, আল-আমিন’সহ নারী-পুরুষ।

তৈয়ব আলী পাহার বলেন, গত ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬.১৫ মিনিটে ছেংগারচর পৌর বাজারের আলাউদ্দিনের দোকানের সামনে ফুটপাতে কলা ব্যবসায়ী তৈয়ব আলী পাহারের কাছে ডিস ব্যবসায়ী মাহবুব আলম বাবু মিজি ওরফে এক্সেল বাবু চাঁদা দাবী করে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় তৈয়ব আমাকে প্রকাশ্যে মারধর করে ও প্রাণনাশের হুমকি দেয়। শার্টের পকেটে থাকা অর্থ ছিনিয়ে নেয়।

ওসমান মুপ্তি জানান, এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হলে বাবু থানায় মিথ্যা অভিযোগ দিয়ে নিরীহ পরিবারের তৈয়ব আলী পাহার ও তার আত্মীয়-স্বজনকে হয়রানি করছে।

 

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
224 জন পড়েছেন
http://picasion.com/