marriege sali

মা-বোনসহ দু’সপ্তাহে ২৩ নারীকে বিয়ে

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চীনে সম্পত্তির যে আইন তাতে উন্নয়ন প্রকল্পের জন্য কারও বাড়ি যদি ভাঙা পড়ে, তবে সেই পরিবারের প্রত্যেক সদস্য ৪০ বর্গমিটারের বাসস্থান পাবেন।

এ সুযোগ নিতেই চীনের ঝেজিয়াং প্রদেশের লিশুই শহরের একটি পরিবারের সদস্যরা নিজেদের আত্মীয়দের মধ্যেই বিয়ে ও ডিভোর্স করেছেন ২৩ বার!

এই সংখ্যক বিয়ে ও ডিভোর্স তারা করেছেন মাত্র দু’সপ্তাহের মধ্যে।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌ*ন সমস্যার (যৌ*ন দুর্বলতা, সন্তান না হওয়া, সহ*বাসে ব্যর্থতা, দ্রুত বীর্য*পাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01762240650, 01834880825
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এই জালিয়াতি শুরু করেন প্যান নামের এক ব্যক্তি। বাড়ি ভাঙা পড়ার পর তিনি বিয়ে করে নেন নিজের প্রাক্তন স্ত্রীকে। বিয়ের ছ’দিন পরই ডিভোর্স দিয়ে দেন তাকে। এর পর প্যানের সঙ্গে যোগ দেন তার আত্মীয়রা। প্রাক্তন স্ত্রীকে ডিভোর্স দেওয়ার পর প্যান বিয়ে করেন বোনকে। তারপর শ্যালিকাকে। এমনকি প্যানের বাবাও বেশ কয়েকজন আত্মীয়কে বিয়ে করেন। এমনকি সম্পত্তি পেতে প্যান বিয়ে করেন নিজের মাকেও! প্রত্যেককে বিয়ে করে নথিকরণের সময় প্যান দেখিয়েছিলেন স্ত্রীদের বাড়ি অন্য গ্রামে। আসলে বাসভবন ভাঙলে স্ত্রীও সম্পত্তি পাবেন যে! সে জন্যই এ কাণ্ড ঘটিয়েছে ওই পরিবার।

এই জালিয়াতি ধরা পড়ে গত সপ্তাহে। তখন দেখা যায় এক সপ্তাহে তিন বার বিয়ের রেজিস্ট্রেশন করিয়েছেন প্যান। তার পর তদন্ত করতেই উঠে আসে গোটা বিষয়টি। এই জালিয়াতির জন্য ওই পরিবারের ১১ জন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

268 জন পড়েছেন
শেয়ার করুন