সমিতি

শাহরাস্তিতে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির আর্থিক অনুদান প্রদান

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি

শাহরাস্তিতে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি, রেজি নং-চট্ট-১৮৭৮ এর উদ্যোগে আর্থিক অনুদান প্রদান ও বিশেষ অনুরোধ।

৩০ সেপ্টম্বর সন্ধায় চাঁদপুর জেলার সিএনজি চালিত মালিক সমিতির প্রধান কার্যালয় শাহ্রাস্তি গেইট দোয়াভাঙ্গায় এ আর্থিক অনুদান প্রদান করা হয়।

মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার জানান, শাহ্রাস্তি পৌর শহরের নিজমেহার গ্রামের তোতা মিয়ার ছেলে সিএনজি চালক মোঃ নূরে আলম দীর্ঘদিন কঠিন রোগে অসুস্থতায় ভোগছেন, পশ্চিম উপলতা বাইতুল নূর জামে মসজিদের উন্নয়ন কাজ এবং চেঙ্গাচল গ্রামের দারুচুন্নাত খান খায়ে নেছারিয়া চালেহিয়া দিনিয়া কমপ্লেক্সের উন্নয়ন কাজের জন্য মালিক সমিতিরি নিকট আর্থিক অনুদানের আবেদন করেন। সে প্রেক্ষিতে মালিক সমিতি এ আর্থিক অনুদান প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, কোষাদক্ষ আকবর হোসেন মৃদা, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার, অফিস সহকারী রাসেদুল ইসলাম সহ মালিক সমিতির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সভাপতির বিশেষ অনুরোধে বলেন, যে সকল ড্রাইভার গণ এখনো ড্রাইভিং লাইসন্স করেন নাই তারা জরুরি ভাবে ড্রাইভিং লাইসেন্স করে নিন। কোনো প্রকার ড্রাইভিং লাইসেন্স ও কোনো কাগজ পত্র জটিলতার জন্য মালিক সমিতি দায়ি থাকবে না। সংশ্লিষ্ট ড্রাইভার মালিক কোনো প্রকার মাদক ইভটিজিং গঠনার সাথে লিপ্ত থাকলে এবং কোনো প্রকার অভিযোগ পাওয়া গেলে আইনের হাতে সোপর্দ করা হবে। রাস্তায় গাড়ি চালানোর সময় সকল কাগজ পত্র সাথে রাখতে হবে, না রাখলে মালিক সমিতি কোনো প্রকার দায়ি থাকবে না। নির্দিষ্ট স্থানে গাড়ি পার্কিং করতে হবে। এলোমেলো ভাবে গাড়ি র্পাকিং করে রাস্তায় জানযট করবেন না। গাড়ী চালানের সময় স্কুল কলেজ মাদ্রাসা ও যেকোনো প্রতিষ্ঠানের সামনে হরন ও দ্রæত গাড়ি চালাতে পারবেন না। ১৮ বছরের নিচে অপ্রাপ্ত বয়স্ক ড্রাইভার দিয়ে গাড়ি চালাবেন না। মালিক ও শ্রমিকদেরকে গাড়ি চালানের সময় মোবাইল ফোনে কথা বলা ও হেড ফোন ব্যবহার করা যাবে না। যেকোনো স্টেন্ড থেকে যাত্রী উঠানো বা নামানোর সময় দেখে শুনে গাড়িতে উঠাবেন। অন্যথায় মলম পার্টির ক্ষপ্পরে পড়িবেন, অন্যথায় আপনার গাড়ি হারাবেন। অনুরোধ ক্রমে, সভাপতি আবুল হোসেন মজুমদার ও সাধারণ সম্পাদক হাবিবুল ইসলাম সুমন।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

306 জন পড়েছেন
শেয়ার করুন