শাহরাস্তিতে ধর্ষিতার পরিবারকে মেজর রফিকের অনুদান

0
163

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুরের শাহরাস্তিতে ধর্ষণের শিকার এক শিশুর পরিবারকে আর্থিক অনুদান দিয়েছেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

মঙ্গলবার তার পক্ষে মা মনোয়ারা বেগমের হাতে অনুদান তুলে দেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম এলএলবি ও পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবদুল মান্নান বেপারী।

http://picasion.com/

প্রসঙ্গত, গত ২২ সেপ্টেম্বর সকাল সাড়ে ৭টায় উপজেলার শাহরাস্তি বাজার এলাকায় জেলার হাইমচর থানাধীন ইশানবালা মৃধা বাড়ির মৃত হাশেম মৃধার কণ্যা (১৩) ধর্ষণের শিকার হয়। উপজেলার মেহের উত্তর ইউপির নয়নপুর গ্রামের বেপারী বাড়ির মৃত মনু মিয়ার পুত্র মোশারফ হোসেন মোল্লা (৪৮) ওই শিশুটিকে হাত ধরে শাহরাস্তি বাজারের ইউসুফ মিয়ার বিল্ডিংয়ের ছাদে নিয়ে যায়। সেখানে শিশুটির ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরবর্তীতে শিশুটিকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদর্শণ করে ১শ টাকা হাতে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। শিশুটি পুরো ঘটনা পরিবারকে অবগত করলে স্থানীয় ইউপি সদস্য খোকন মিয়াকে অবহিত করা হয়।

স্থানীয় ইউপি সদস্য বিষয়টি সুরাহা করবেন বলে আশ্বাস প্রদান করেন। ওই ঘটনায় থানায় ঘটনার দিন একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং-২২।

জানা যায়, শিশুটির পরিবার দীর্ঘদিন ধরে হাইমচর থেকে শাহরাস্তির রায়শ্রী উত্তর ইউনিয়নের দহশ্রী গ্রামে বসবাস করছেন। শিশুটি শাহরাস্তি একাডেমি নামক একটি প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির ছাত্রী।

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
469 জন পড়েছেন
http://picasion.com/