শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী’র সুস্থ্যতা কামনায় দুই শত মসজিদে বিশেষ মিলাদ ও দোয়া

হাইমচর উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে

0
14

সাহেদ হোসেন দিপু, হাইমচরঃ
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির স্বামী তৌফিক নেওয়াজের রোগ মুক্তি ও দ্রুত সুস্থ্যতা কামনায় হাইমচরের প্রায় দুই শতাধিক মসজিদে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর উদ্যোগে বিশেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি’র স্বামী সিনিয়র অ্যাড. তৌফিক নেওয়াজ জটিল রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তিনি ভারতের মহারাষ্ট্রের মুম্বাইতে জীবন মৃত্যু সন্ধিক্ষনে আছেন। তার আশু রোগ মুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় শুক্রবার বাদ জুমা হাইমচর উপজেলার দুই শতাধিক মসজিদে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারীর উদ্যোগে বিশেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
হাইমচর উপজেলা সদর আলগী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, হাসপাতাল জামে মসজিদ, থানা মসজিদ, উপজেলা পরিষদ মসজিদ, মহজমপুর আখন বাড়ি জামে মসজিদ, বাংলাবাজার জামে মসজিদ, পাটওয়ারী বাড়ি মসজিদ, গাজির বাজার মসজিদ, জনতাবাজার জামে মসজিদ, হাজী খলিল পাটওয়ারী বাড়ি জামে মসজিদ, তাহেরীয়া আল মাদানি জামে মসজিদ, চরভৈরবী বাজার জামে মসজিদ, ঈশানবালা জামে মসজিদ, মাঝির বাজার জামে মসজিদ, সাহেবগঞ্জ জামে মসজিদসহ উপজেলার প্রায় দুই শতাধিক জামে মসজিদে বাদ জুমা বিশেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
বিশেষ দোয়া ও মিলাদ পরিচালনায় মসজিদের ইমাম, মোয়াজ্জেম, কমিটির সদস্য, মসজিদের মুসল্লী, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সক্রিয় ভাবে অংশ গ্রহন করেন।

প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
92 জন পড়েছেন
http://picasion.com/