10

‘শিক্ষার উন্নয়নে যা করা প্রয়োজন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবই করে যাচ্ছেন’

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :
চাঁদপুর-১ কচুয়া আসনের সাংসদ ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। এই সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে। শিক্ষার উন্নয়নে যা যা করা প্রয়োজন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবই করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তিনি এই ভবিষ্যৎ নাগরিকদের যোগ্য করে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহŸান জানান যেন তারা ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে ভ‚মিকা রাখতে পারে।

তিনি শিক্ষার্থীদের লেখাপড়া শিখে শুধু সার্টিফিকেট অর্জন না করে আদর্শ মানুষ হওয়ার পরামর্শ দেন। সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ৩০ সেপ্টেম্বর (সোমবার) সকালে চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) একি মিত্র চাকমা, উপজেলা যুদ্ধকালীন কমান্ডার আব্দুর রশিদ পাঠান, মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সাইদুর রহমান, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি: ইব্রাহিম খলিল বাদল, সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন, কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ (অলি), ড. মহীউদ্দীন খান আলমগীরের রাজনৈতিক উপদেষ্টা ফয়েজ আহমেদ স্বপন, উপজেলা যুব লীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজু, বিতারা ইউনিয়ন যুব লীগের আহবায়ক ইসমাইল ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেলসহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ শহীদ উল্যাহ পাটওয়ারী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাওঃ মোঃ মিজানুর রহমান।

আলোচনা শেষে প্রধান অতিথি বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

251 জন পড়েছেন
শেয়ার করুন