7

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শাহরাস্তিতে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনাসভা

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
চাঁদপুর জেলার শাহরাস্তিতে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরতœ শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ সেপ্টেম্বর বিকেল ৪টায় শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের আয়োজনে মেহের ডিগ্রী কলেজ মিলনায়তনে এ বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমদাদুল হক মিলনের সভাপতিত্বে ও ভার প্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মুরাদ হোসেনের সঞ্চালনায় আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী শাহরাস্তি-হাজীগঞ্জের গণমানুষের নেতা মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি ছাত্রলীগকে আরো সু-সংগঠিত করতে হবে এবং এ দেশের নেতৃত্ব দিবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে সকলে নিবেদিত হয়ে কাজ করার আহŸান জানান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্ল্যাহ চৌধুরী, পৌর আওয়ামীলীগের আহŸায়ক ও পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম. আনোয়ার, উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক মোঃ মাহফুজুল কবীর।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

428 জন পড়েছেন
শেয়ার করুন