সাংবাদিককে মারপিট, আশুলিয়া ছাত্রলীগ সভাপতি আটক

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

সাভারের আশুলিয়ায় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাই টিভির সাংবাদিক আব্দুল্লাহ আল-ওয়াহিদ ও ঢাকা জেলা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ সভাপতি ওবায়দুর রহমানকে মারধরের ঘটনায় থানা ছাত্রলীগ সভাপতি সামিউল আলম শামিমকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর আশুলিয়ার কুরগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সাংবাদিক আব্দুল আল-ওয়াহিদ বলেন, ১০ শতাংশ জমি জোরপূর্বক দখল করে নেয়ায় গকুল নগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কামরুল হাসান আশুলিয়া থানায় একটি জিডি করেন এবং আমাকে বিষয়টি নিয়ে প্রতিবেদন করার অনুরোধ করেন। শুক্রবার সকালে আমি প্রতিবেদন তৈরির জন্য ঢাকা জেলা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ সভাপতি ওবায়দুর রহমান ভাইকে নিয়ে ওই জমিতে যাই। খবর পেয়ে থানা ছাত্রলীগ সভাপতি সামিউল আলম শামীম সেখানে আসেন এবং এ নিয়ে কোনো রিপোর্ট করতে নিষেধ করেন। এরপরও আমরা বিষয়টি নিয়ে আলোচনা করতে চাইলে ১০-১২ জন যুবক আমাদের তার অফিসে ধরে নিয়ে যায়। সেখানে তারা বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র দিয়ে আমারদের বেধড়ক মারধর করেন। লোক মারফত বিষয়টি জানার পর আমার বড় ভাই পুলিশ নিয়ে সেখান থেকে আমাদের উদ্ধার করেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ হাসান বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে আমি কুরগাঁও এলাকায় গিয়ে ছাত্রলীগ সভাপতি শামীমের অফিস থেকে সাংবাদিক ও প্রজন্মলীগ নেতাকে উদ্ধার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদেরকে মারধরের বিষয়টি স্বীকার করায় ছাত্রলীগ নেতাকে আটক করে থানায় নিয়ে আসি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এক সাংবাদিক ও প্রজন্মলীগের নেতাকে মারধরের ঘটনায় থানা ছাত্রলীগের সভাপতি শামীমকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

214 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়