হাইমচরে পানিতে ডুবে ২ সহোদরের করুণ মৃত্যু

0
23

সাহেদ হোসেন দিপু, হাইমচরঃ
হাইমচরে আলগী উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছোট লক্ষীপুর গ্রামের প্রবাসী সাইফুল ইসলাম পাটওয়ারীর ২ ছেলে পানিতে ডুবে করুণ মৃত্যু হয়েছে।
৬ সেপ্টম্বর শুক্রবার দুপুর ১২টা ৪৫ মিনিটে ২ সহোদর ভাই সিফাত (৮), সিয়াম (০৬) পুকুরে গোসল করতে গিয়ে ডুবে মারা যায়।
স্থানীয় মো. ইমরান হোসেন জানান, প্রবাসী সাইফুল ইসলাম পাটওয়ারীর পুত্র সিফাত ও সিয়াম তার মা’ সুমি বেগমের সাথে গোসল করতে যায়। গোসল শেষে মা’ সুমি বেগম পুকুর থেকে ঘরে চলে আসার প্রায় ১৫ মিনিট অতিবাহিত হলেও সন্তানরা ঘরে না ফেরায় খোঁজাখুঁজি করে না পাওয়ায় তার ডাক চিৎকারে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে পুকুরে তল্লাসি করে সিয়াম ও সিফাতকে উদ্ধার করে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।
মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সিয়াম ও সিফাতের মা’ ও আতœীয় স্বজনের কান্নার চিৎকারে আকাশ বাতাস ভারী হয়ে উঠে। সমগ্র এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ওই সময় সিফাত ও সিয়ামের মা’ সুমি বেগম বাকরুদ্ধ হয়ে পড়ে।
পানিতে ডুবে নিহত সিফাত উপজেলা সদর আলগী বাজার সংলগ্ন আদর্শ শিশু নিকেতন জুনিয়র হাই স্কুল এ ১ম শ্রেণি এবং সিয়াম কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এ ১ম শ্রেণির ছাত্র ছিলো।
বাদ আছর ছৈয়াল বাড়ি জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
পানিতে ডুবে নিহত দুই সহোদরের পরিবারের খোঁজ নিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। বাদ আছর জানাজায় অংশ গ্রহন করে শোকসন্তপ্ত পরিবারের খোজখবর নেন এবং শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকার জন্য স্থানীয় এলাকা বাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
213 জন পড়েছেন
http://picasion.com/