হাইমচরে ফাঁকিবাজ শিক্ষকদের আতংক সহকারি শিক্ষা অফিসার আহসানুজ্জামান

হাইমচর প্রতিনিধি :
হাইমচরে ফাঁকিবাজ শিক্ষকদের আতংক হয়ে দাঁড়িয়েছেন সহকারি শিক্ষা অফিসার আহসানুজ্জামান লুলু। এজন্যই শিক্ষক নেতারা নিজেদের অপকর্ম ঢাকতে সহকারি শিক্ষা অফিসারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে অভিযোগ উঠেছে।

উপজেলা শিক্ষা অফিস এবং শিক্ষক নেতাদের সূত্রে জানা যায়, সহকারি শিক্ষা অফিসার আহসানুজ্জামান প্রায়ই শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল পরিদর্শনে যান। এটা অনেক শিক্ষক নেতা তা পছন্দ করেন না। এতেই শিক্ষক নেতারা তার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে বিভিন্নভাবে হয়রানির চেষ্টা চালিয়ে যাচ্ছে।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাসির আহমেদ তদবীর করে চরের স্কুলে পোস্টিং নিয়ে স্কুল ফাঁকি দিয়ে রমরমা ব্যবসা বাণিজ্য চালিয়ে যাচ্ছে। তাকে অনুসরণ করে তার অনুসারিরাও এভাবেই স্কুল ফাঁকি দিয়ে দেদারছে উপজেলা সদরে আড্ডা দিতে দেখা যাচ্ছে।

Diabeties Cure
ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌ*ন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

অভিযোগ রয়েছে, শিক্ষক সমিতির ওই নেতা অবৈধভাবে শিক্ষক বদলীর তদবীর করলে সহকারি শিক্ষা অফিসার তাতে সুপারিশ না করায় তিনি ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে তাকে হয়রানি করছেন।

এ ব্যাপারে সহকারি শিক্ষা অফিসার আহসানুজ্জামান লুলু চাঁদপুর রিপোর্টকে বলেন, হাইমচর উপজেলার প্রাথমিক শিক্ষা অফিস সম্পূর্র্ণ সরকারি বিধি মোতাবেক পরিচালিত হচ্ছে। শিক্ষা অফিসের প্রশাসনিক সকল কাজ করার ক্ষমতা রাখেন শিক্ষা অফিসার। আমি হলাম সহকারি শিক্ষা অফিসার। হাইমচর উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাসির আহমেদ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হয়ে আমার কাছে শিক্ষক বদলীসহ নানা অন্যায় আবদার করলে আমি তাতে সুপারিশ না করায় আমি এবং আমার শিক্ষা অফিসারের বিরুদ্ধে তিনি ষড়যন্ত্র করছেন। তিনি শিক্ষক সমিতির নেতা হওয়ায় স্কুল ফাঁকিসহ নানা অপকর্মে লিপ্ত থাকার অভিযোগে তাকে মৌখিকভাবে সতর্ক করার কারণেই তিনি আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছেন।

 

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

759 জন পড়েছেন
শেয়ার করুন