‘হাসিমুখে চিকিৎসা দিলে রোগ অনেকাংশে কমে যায়’

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর রফিকুল ইসলাম বীরউত্তম এমপি চিকিৎসকদের উদ্দেশ্যে বলেছেন, হাসিমুখে চিকিৎসা দিলে রোগ অনেকাংশে কমে যায়। জননেত্রী শেখ হাসিনা সকলের সুচিকিৎসা নিশ্চিত করতে ব্যপক কর্মসূচী গ্রহণ করেছেন। দেশের সকল হাসপাতাল আধুনিকায়নে তিনি বিশেষ জোর দিয়েছেন। এদেশে এখন আর মানুষ অনাহারে ও বিনা চিকিৎসায় মারা যায় না।

রোববার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় শাহরাস্তি উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৩৬ তম সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অচিন্ত্য কুমার চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফ আহমেদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদউল্লাহ চৌধুরি, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, শাহরাস্তি থানা অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ শাহআলম এলএলবি, প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ূন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, টামটা উত্তর ইউনিয়ন চেয়াবম্যান ওমর ফারুক দর্জি, পৌর কাউন্সিলর মনির হোসেন প্রমুখ।

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

241 জন পড়েছেন
শেয়ার করুন